স্কুলে ভর্তি হতে পারলো না আব্রাম!

প্রকাশিত: ৩:০০ অপরাহ্ণ, নভেম্বর ১৫, ২০১৮

স্কুলে ভর্তি হতে পারলো না আব্রাম!

Sharing is caring!

ক্রাইম সিলেট ডেস্ক : বাবা-মার ইচ্ছে ছিল স্কুলে ভর্তি করাবেন ছেলে আব্রামকে। সে জন্য গত সোমবার  সকালে রাজধানীর বারিধারায় আমেরিকান ইন্টারন্যাশনাল স্কুল ঢাকা (এআইএসডি) স্কুলে ছেলে আব্রামকে ভর্তি করাতে গিয়েছিলেন শাকিব খান ও অপু বিশ্বাস দু’জনই।  ছেলের স্কুলে ভর্তির জন্য ফরমও পূরণ করেছেন শাকিব-অপু। কিন্তু ভর্তি  আর করানো হলো না। কারণ বয়সের ক্ষেত্রে ঝামেলা তৈরি হয়। কারণ  তিন বছর বয়স না হওয়ায় স্কুলে ভর্তি করানো যায়নি আব্রামকে।

পরে স্কুল কর্তৃপক্ষ পরামর্শ দেন স্কুল বিভাগে নয়, ইন্টারন্যাশনাল স্কুল ঢাকা’র প্লে-গ্রুপে ভর্তি করাতে। বাবা-মা দু’জনই শুনেন তাদের পরামর্শ। প্লে-গ্রুপেই ভর্তি করানো হয় আব্রাম খান জয়কে।

ছেলের প্রথম বিদ্যালয়ে যাওয়া নিয়ে শাকিব খান বলেন, ‘জয়ের সুন্দর ভবিষ্যত গড়ে তোলার জন্য সব ধরনের চেষ্টা করে যাচ্ছি। আগামী বছরই এই স্কুলে তাকে ভর্তি করাতে পারব। খুবই দুষ্টুমি করে। ওর সঙ্গে সময় কাটাতে আমার খুব ভালো লাগে। মাঝে মধ্যে ওর সঙ্গে আমিও পড়তে বসে যাই।

অপু বিশ্বাস বলেন, শাকিবের এই দিকটা আমার ভালো লেগেছে। ছেলেকে স্কুলে ভর্তি করাবে বলে সকালেই উঠেই চলে এসেছে।সে  এত সকালে ভর্তির জন্য স্কুলে চলে আসবে, আমি ভাবতেও পারিনি। জয়ের বাবার প্রতি শ্রদ্ধা বেড়ে গেল। সকালে স্কুলের ভেতর বাবা-ছেলের খুনসুটি দেখতে বেশ ভালোই লেগেছে। সবাই দোয়া করবেন জয় যেন লেখাপড়া শিখে একজন আদর্শ  মানুষ হয়।’

বিজ্ঞাপন

আর্কাইভ

সর্বশেষ খবর

………………………..

shares