সিলেট-৪ আসনে বিএনপির মনোনয়ন সংগ্রহ করলেন আব্দুল হাকিম চৌধুরী

প্রকাশিত: ৬:০৩ অপরাহ্ণ, নভেম্বর ১৩, ২০১৮

সিলেট-৪ আসনে বিএনপির মনোনয়ন সংগ্রহ করলেন আব্দুল হাকিম চৌধুরী

Sharing is caring!

স্টাফ রিপোর্টার :: সিলেট-৪ আসনে বিএনপির আব্দুল হাকিম চৌধুরীর পক্ষে মনোনয়নপত্র সংগ্রহ করলেন জেলা বিএনপির নেতৃবৃন্দ। আব্দুল হাকিম চৌধুরীর নির্বাচনী এলাকা (গোয়াইনঘাট, কোম্গপানীগঞ্জ ও জৈন্তাপুর) থেকে বাংলাদেশ জাতীয়তাবাদীদল বিএনপির ধানের শীষ প্রতীকে নির্বাচন করতে দলীয় মনোনয়নপত্র সংগ্রহ করেছেন গোয়াইনঘাট উপজেলা পরিষদের চেয়ারম্যান ও সিলেট জেলা বিএনপির সহ-সভাপতি আব্দুল হাকিম চৌধুরী।

মঙ্গলবার সন্ধ্যায় রাজধানীর দলীয় কার্যলয় থেকে বিএনপির প্রার্থী হতে এ মনোনয়নপত্র সংগ্রহ করেন নেতৃবৃন্দ।

আব্দুল হাকিম চৌধুরী জেলা বিএনপি ও তার নির্বাচনী এলাকার তৃণমুল নেতাকর্মী ও সমর্থকদের সংগঠিত করতে দীর্ঘ বছর যাবৎ দলীয় কাজে সোচ্চার ভুমিকা রেখেছেন। গোয়াইনঘাট, কোম্পানীগঞ্জ ও জৈন্তাপুর এলাকায় দলীয় নেতাকর্মী ও সমর্থকদের সাথে তার রয়েছে সুসম্পর্ক। বিএনপির চেয়ারপার্সন দেশনেত্রী বেগম খালেদা জিয়ার মুক্তি দাবি করে আব্দুল হাকিম চৌধুরী বলেন, দল আমাকে ধানের শীষ প্রতীক দিলে নির্বাচন সুষ্ঠু হলে আমার নির্বাচনী এলাকার সকলস্থরের নেতাকর্মী ও সমর্থকদের নিয়ে ঐক্যবদ্ধভাবে আমি দেশমাতা বেগম খালেদা জিয়া, দেশ নায়ক তারেক রহমান ও বিএনপি কে সিলেট-৪ আসনে বিজয়ী হয়ে উপহার দেব।

মনোনয়নপত্র সংগ্রহ কালে উপস্থিত ছিলেন, উপস্থিত ছিলেন সিলেট জেলা বিএনপির যুব বিষয়ক সম্পাদক লুৎফুর রহমান,সিলেট জেলা বিএনপির সদস্য জসিম উদ্দিন, জেলা বিএনপির সদস্য ও ইউপি চেয়ারম্যান খালেদ আহমদ, ফজলুল হক, মজম্মিল আলী, খায়রুল ইসলাম,জয়নুল হক, আনোয়ার হোসেন প্রমূখ।

বিজ্ঞাপন

আর্কাইভ

সর্বশেষ খবর

………………………..

shares