সুনামগঞ্জে একেই আসনে দুই ভাই মনোনয়ন প্রত্যাশী

প্রকাশিত: ৪:০৬ অপরাহ্ণ, নভেম্বর ১১, ২০১৮

সুনামগঞ্জে একেই আসনে দুই ভাই মনোনয়ন প্রত্যাশী

Sharing is caring!

সুনামগঞ্জ প্রতিনিধি :: সুনামগঞ্জে একেই আসনে দুই ভাই মনোনয়ন প্রত্যাশী। একাদশ জাতীয় সংসদ নির্বাচনে নৌকা প্রতিকে নির্বাচন করতে সুনামগঞ্জ-৪(সদর-বিশ্বম্ভপুর)আসনে আওয়ামী লীগের দলীয় মনোনয়ন ফরম সংগ্রহ করেছেন দুই সহোদর। তারা হলেন জেলা ও দায়রা জজ আদালতের পিপি ও জেলা আওয়ামী লীগের সহ-সভাপতি অ্যাডভোকেট খায়রুল কবির রুমেন এবং তার ছোট ভাই জেলা পরিষদের সাবেক প্রশাসক ও জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ব্যারিস্টার এম এনামুল কবির ইমন। রুমেন ও ইমন জেলা আ.লীগের সাবেক সভাপতি ও সাবেক এমপি জননেতা মরহুম আব্দুর রইছ ও জেলা মহিলা আ,লীগের সাবেক সভানেত্রী রফিকা রইছের পুত্র।
এদিকে সুনামগঞ্জ আ,লীগের সভাপতি মতিউর রহমান ও একেই আসনের(২ ও ৪আসনের) মনোনয়ন ফরম কিনেছেন।

শুক্রবার (৯ নভেম্বর) দলের সভাপতির ধানমন্ডির রাজনৈতিক কার্যালয় থেকে এনামুল কবির ইমনের পক্ষে দলীয় মনোনয়ন ফরম সংগ্রহ করেন তার আরেক বড় ভাই জেলা আ,লীগের সদস্য ফজলুল কবির তুহিন ও ব্যারিস্টার ইমনের ব্যক্তিগত সহকারি সুমন দে। অন্যদিকে খায়রুল কবির রুমেন দলীয় নেতাকর্মীদের নিয়ে দলীয় মনোনয়ন ফরম সংগ্রহ করেন। রুমেন শনিবার সকালেই দলীয় মনোনয়ন ফরম জমা দেন। অন্যদিকে ১৬তারিখ ব্যারিস্টার ইমন দলীয় নেতাকর্মীদের নিয়ে মনোনয়ন ফরম জমা দেবেন বলে জানাযায়।

উল্লেখ্য,২০১৪সালে দশম জাতীয় সংসদ নির্বাচনে আওয়ামীলীগের দলীয় মনোনয়ন পেয়েছিলেন ব্যারিস্টার ইমন। পরে দলীয় সিদ্ধান্তে তিনি মনোনয়ন প্রত্যাহার করে নেন।
দুই ভাইয়ের একই আসনে মনোনয়ন ফরম কেনার বিষয়টি দলীয় নেতাকর্মীদের মধ্যে ও জেলা জুড়েই এ নিয়ে নানা আলোচনা চলছে।

বিজ্ঞাপন

আর্কাইভ

সর্বশেষ খবর

………………………..

shares