সিলেট ৩-আসনে জাতীয় পার্টির মনোনয়ন সংগ্রহ করলেন উছমান আলী

প্রকাশিত: 6:39 PM, November 11, 2018

সিলেট ৩-আসনে জাতীয় পার্টির মনোনয়ন সংগ্রহ করলেন উছমান আলী

স্টাফ রিপোর্টার :: সিলেট ৩-আসন থেকে একাদশ সংসদ নির্বাচনের জন্য জাতীয় পার্টির মনোনয়ন পত্র সংগ্রহ করলেন সিলেট জেলা জাতীয় পার্টির সদস্য সচিব ও তেতলী ইউনিয়নের চেয়ারম্যান উছমান আলী।

আসন্ন জাতীয় সংসদ নির্বাচনে জাতীয় পার্টি ৩শ’ আসনে সংসদ সদস্য পদে প্রার্থী দিচ্ছে। সিলেট বিভাগের সবক’টি আসনের মধ্যে সিলেট ৩ সংসদীয় আসনে প্রার্থী হচ্ছেন জাতীয় পার্টির (জাপা) কেন্দ্রীয় নির্বাহী সদস্য ও সিলেট জেলার সদস্য সচিব ইউপি চেয়ারম্যান উছমান আলী । ইউপি চেয়ারম্যান উছমান আলী ১৯৭৩ সালের ৩ অক্টোবর সিলেট জেলার দক্ষিণ সুরমা উপজেলার তেতলী ইউনিয়নের বানেশ্বরপুর গ্রামে জন্ম গ্রহণ করেন ।

বিগত ৩০ বছর ধরে জাতীয় পার্টির রাজনীতি করে তিনি দলের জন্য সর্বোচ্চ ত্যাগ শিকার করেছেন। রাজনৈতিক কারণে ১৭ বার কারাবরণ করেছেন এবং ৮ বার তাঁকে থাকতে হয় অমানবিক ডিটেনশনে। দিন হিসেবে প্রায় ৫ বছর কারাগারেই কেটেছে জাপার ত্যাগী এই নেতার। নির্যাতিত এই নেতা অল্প বয়সে হয়েছিলেন দক্ষিণ সুরমার তেতলী ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান। এর পর থেকে তিনি এখনো ইউপি চেয়ারম্যানের পদ অলংকৃত করে চলেছেন। আগামী সংসদ নির্বাচনে সিলেট-৩ আসনে জাতীয় পার্টির মনোনয়ন পত্র সংগ্রহ করলেন জাতীয় পার্টির চেয়ারম্যান হুসেইন মুহম্মদ এরশাদ এর মনোনীত সংসদ সদস্য প্রার্থী চেয়ারম্যান উছমান আলী।

এ সংক্রান্ত আরও সংবাদ

বিজ্ঞাপন

আর্কাইভ

সর্বশেষ খবর

………………………..