বিশ্বনাথে জোয়ার আসর থেকে আ.লীগ নেতাসহ আটক ৯

প্রকাশিত: ৪:৩৩ অপরাহ্ণ, নভেম্বর ১০, ২০১৮

বিশ্বনাথে জোয়ার আসর থেকে আ.লীগ নেতাসহ আটক ৯

Sharing is caring!

বিশ্বনাথ প্রতিনিধি :: বিশ্বনাথে জোয়ার আস্তানায় অভিযানে আ.লীগ নেতাসহ ৯জনকে আটক করেছে পুলিশ। গতকাল শুক্রবার গভীর রাতে উপজেলার দেওকলস ইউনিয়নের পুরান সৎপুর গ্রামের আ.লীগ নেতা সুলতান মিয়া বাড়ি থেকে তাদের আটক করা হয়।
আটককৃতরা হলেন- উপজেলার দেওকলস ইউনিয়ন আ.লীগের সাংগঠনিক সম্পাদক ও উপজেলার পুরান সৎপুর গ্রামের মৃত মাহতাব আলীর ছেলে সুলতান মিয়া (৪৭), তার ভাই সুজন মিয়া (৩০), একই গ্রামের মৃত মান উল্লার ছেলে ইলাছ আলী (৩৫), মাজেরগাঁও গ্রামের ইয়াদ উল্লার ছেলে শহিদ আলী (৪০), কান্দিগাঁও গ্রামের আবদুল রফিকের ছেলে আবদুস শহিদ (৩৫), মদনপুর গ্রামের নিয়ামত উল্লার ছেলে আনোয়ার মিয়া (৪৫), ওসমানীনগর উপজেলার রুকনপুর গ্রামের মৃত ওয়াছত উল্লার ছেলে এশারত আলী (৫৫), একই গ্রামের মৃত আরজত উল্লাহর ছেলে সাবুল মিয়া (৩৩) ও একই মৃত ওয়াতির উল্লার ছেলে কমর উদ্দিন (৬০)। শুক্রবার দিবাগত রাতে সুলতান আহমদের বাড়ি থেকে এই নয় জুয়াড়িকে গ্রেফতার করা হয়। শনিবার তাদেরকে সিলেট কোর্টে প্রেরণ করা হয়েছে। পুলিশ বাদী হয়ে আটককৃতদের বিরুদ্ধে মামলা দায়ের করে। আজ শনিবার বেলা সোয়া ২টায় তাদের আদালতে প্রেরণ করা হয়েছে বলে পুলিশ জানায়।
জানাগেছে, বিশ্বনাথ থানার এসআই সফিকুল ইসলামের নেতৃত্বে একদল পুলিশ উপজেলার পুরান সৎপুর এলাকায় অভিযান চালায়। এসময় আ.লীগ নেতাসহ ৯ জোয়াড়ীকে আটক করে। আটককৃতদের কাছ থেকে নগদ ৫,৪৪৫ টাকা, তাসসহ জুয়ার বিভিন্ন জিনিসপত্র উদ্ধার করা হয়। এসময় জোয়া খেলার সরঞ্জামসহ জব্দ করা হয়।
নয় জোয়াড়ী আটকের সত্যতা স্বীকার করে বিশ্বনাথ থানার ওসি শামসুদ্দোহা বলেন, আটককৃতদের বিরুদ্ধে মামলা দায়ের হয়েছে। আজ শনিবার তাদের আদালতে প্রেরণ করা হয়।

বিজ্ঞাপন

আর্কাইভ

সর্বশেষ খবর

………………………..

shares