বন্দরবাজারে ট্রাফিক পুলিশের বিরুদ্ধে অটোরিক্সা চালককে মারধরের অভিযোগ

প্রকাশিত: ৬:৪৭ অপরাহ্ণ, নভেম্বর ৫, ২০১৮

বন্দরবাজারে ট্রাফিক পুলিশের বিরুদ্ধে অটোরিক্সা চালককে মারধরের অভিযোগ

Sharing is caring!

নিজস্ব প্রতিবেদক :: সিলেটের ট্রাফিক পুলিশের এটিএসআই জাকারিয়ার বিরুদ্ধে এক সিএনজি চালিত অটোরিক্সা চালককে মারধরের অভিযোগ উঠেছে। নির্যাতনের শিকার চালকের নাম মবরুল হোসেন (৩৫)। সোমবার(০৫নভেম্বর) দুপুর ১টার দিকে নগরীর বন্দরবাজার ডিসি অফিসের প্রধান ফটকের সামনে এ ঘটনা ঘটে।

আহত চালক মবরুল হোসেন বলেন, ‘আমি বন্দরবাজার ডিসি অফিসের সামনে যাত্রী নামিয়ে দিতে ছিলাম। এ সময় এটিএসআই জাকারিয়া স্যার আমার অটোর চাবি নিয়ে যায়। আমাকে অটো নিয়ে সুরমা পয়েন্টে যেতে বলে। আমি সেখানে যেতে অপারগতা জানালে সে ডিসি অফিসের সামনে প্রকাশ্যে ব্যাপক মারধর করে। জোরে জোরে মারার কারণে আমার কান ফেটে রক্ত বের হয়। কানে প্রচন্ড ব্যাথা পাইছি এবং কম শুনতাছি।’

মারধরের খবর শুনে বন্দরবাজার সিএনজি চালিত অটোচালকরা একত্রিত হয়ে বিক্ষোভ করে এটিএসআই জাকারিয়ার বিচার দাবি করেন। পরে স্থানীয় শ্রমিক নেতারা উপস্থিত হয়ে পরিস্থিতি নিয়ন্ত্রণে আনেন। এবং আহত চালককে চিকিৎসার জন্য সিলেট এমএজি ওসমানী মেডিকেল হাসপাতালে পাঠনো হয়।আহত চালক মবরুল হোসেন পাঠানটুলা সিএনজি অটোরিকসা স্ট্যান্ডের সদস্য।

অভিযুক্ত এটিএসআই জাকারিয়া নির্যাতনের অভিযোগ অস্বীকার করেন। তিনি বলেন, অটোটি রেকার করার জন্য সুরমা পয়েন্টে যেতে বলি। চালকে মারধরে ঘটনা সর্ম্পুণ মিথ্যা।

এ বিষয়ে সিলেট ট্রাফিক বিভাগের ডিসি তোফায়েলে আহমদ বলেন, মারধরের ঘটনাটি আমি জানি না। তবে একজন চালকের সাথে জাকারিয়ার ধাক্কাধাক্কি হয়েছে বলে শুনেছি। যদি কেউ তার বিরুদ্ধে অভিযোগ দেয় তাহলে আইনী পদক্ষেপ গ্রহণ করা হবে।

এ সংক্রান্ত আরও সংবাদ

বিজ্ঞাপন

আর্কাইভ

সর্বশেষ খবর

………………………..

shares