সুনামগঞ্জে পুলিশের অভিযানে আটক ৩৩

প্রকাশিত: 4:50 PM, November 3, 2018

সুনামগঞ্জে পুলিশের অভিযানে আটক ৩৩

সুনামগঞ্জ প্রতিনিধি :: সুনামগঞ্জে তাহিরপুর,দোয়ারা বাজার ও সদর উপজেলায় ২দিনে(বৃহস্পতি ও শুক্রবার) অভিযানে পুলিশের হাতে জুয়ারী,বিভিন্ন মামলার ওয়ারেন্ট ভুক্ত আসামীসহ ৩৩জন আটক হয়েছে। আটক কৃতদের সুনামগঞ্জ জেলহাজতে পাঠানো হয়েছে। জানাযায়,জেলার তাহিরপুর উপজেলায় শুক্রবার থানা পুলিশের বিশেষ অভিযানে বিভিন্ন মামলার ওয়ারেন্ট ভুক্ত ৯জন কে আটক করা হয়েছে। আটককৃতদের শনিবার সকালে সুনামগঞ্জ জেল হাজতে পাঠানো হয়েছে বলে জানান তাহিরপুর থানার ওসি নন্দন কান্তি ধর।

জেলার সদর উপজেলার ইব্রাহিমপুর গ্রাম থেকে শুক্রবার বিকাল আলী হায়দারের দোকানঘর থেকে জুয়া খেলার সময় ১৫জুয়ারিকে হাতেনাতে গ্রেফতার করেছে জেলা গোয়েন্দা (ডিবি) পুলিশ। এসময় জুয়ারিদের কাছ থেকে নগদ ৬২০০টাকা ও জুয়া খেলার সরঞ্জামাদী উদ্ধার করে পুলিশ। গ্রেফতারকৃতরা হলো-ইব্রাহিমপুর গ্রামের বাসিন্দা শেরন মিয়া (৩২),আলাউর মিয়া(৩১),আঞ্জব আলী (৫১),আমির আলী(৩৮),বাসুদেব শুক্ল বৈদ্য(৩০),রিপন মিয়া(৩৯), শামীম মিয়া (২৮),সাহেল মিয়া(৪০),আকতার মিয়া(৩৮),আবুল কালাম(৩০),সুজা উদ্দিন(৩২),হাবিবুর রহমান(৩৫),শফিক মিয়া(৪০),দিলোয়ার মিয়া(৩৫)ওএলাকার মইনপুর গ্রামের মনির হোসেন। জেলা ডিবি পুলিশের এসআই আমিনুল ইসলাম সত্যতা নিশ্চিত করেন।

এদিকে দোয়ারাবাজারে বৃহস্পতিবার রাতে গোপন সংবাদের ভিত্তিতে উপজেলার দোহালীয়া ইউনিয়ের মজুর বাজার নুরুজ্জামানের হোটেলে পেচনের রুম থেকে দোয়ারা থানা পুলিশ ৯জুয়ারীকে আটক করেন। আটককৃতরা হলেন,দোহালীয়া ইউনিয়নের ভবানিপুর গ্রামের বোরহান উদ্দিন (২৭),উজ্জল মিয়া(২৪),রফিক আলী(২৬),আমিনুল হক(৩০),রহমত আলী (৩০),মান্নারগাঁও ইউনিয়নের ইদনপুর গ্রামের সুরুজ আলী(৬৫),আসিদ আলী(৩৩),চাঁদপুর জেলার মতলব থানার পদ্মপাল গ্রামের বিল্লাল হোসেন(৫০),মুন্সিগঞ্জ জেলার চরকিশুরগঞ্জ মুল্লাপাড়া গ্রামের খোকন মিয়া। দোয়ারাবাজার থানার ওসি সুশীল রঞ্জন দাস এঘটনার সত্যতা নিশ্চিত করেন।

এ সংক্রান্ত আরও সংবাদ

বিজ্ঞাপন

আর্কাইভ

সর্বশেষ খবর

………………………..