বিশ্বনাথে আ’লীগ নেতার বিরুদ্ধে ছাত্রলীগ নেতাকে মারধরের অভিযোগ

প্রকাশিত: 2:28 PM, October 27, 2018

বিশ্বনাথে আ’লীগ নেতার বিরুদ্ধে ছাত্রলীগ নেতাকে মারধরের অভিযোগ
বিশ্বনাথ প্রতিনিধি :: সিলেটের বিশ্বনাথ উপজেলা পরিষদের দু’বারের সাবেক চেয়ারম্যান ও আওয়ামী লীগ নেতা মুহিবুর রহমানের বিরুদ্ধে উপজেলা ছাত্রলীগের সহ সভাপতি পার্থ সারথী দাশ পাপ্পুকে মারধর করার অভিযোগ পাওয়া গেছে। আহত ছাত্রলীগ নেতা পার্থ সারথী দাশ পাপ্পু উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স থেকে চিকিৎসা গ্রহন করেছেন। শুক্রবার সকালে উপজেলা সদরস্থ আওয়ামী লীগ নেতা মুহিবুর রহমানের বাসভবনে ঘটনাটি ঘটে।
উভয়েই স্থানীয়ভাবে যুক্তরাজ্য আওয়ামী লীগের যুগ্ম সম্পাদক ও সিলেট-২ আসনে মনোনয়ন প্রত্যাশী আনোয়ারুজ্জামান চৌধুরী বলয়ের রাজনীতির সাথে জড়িত রয়েছেন। ঘটনাটি নিয়ে দলীয় নেতাকর্মীদের মধ্যে চাপা উত্তেজনা বিরাজ করছে। ছাত্রলীগ নেতা পাপ্পু মারধরের ঘটনায় থানায় মুহিবুর রহমানের বিরুদ্ধে মামলা দায়ের করার প্রস্তুতি নিলে তাদের নিজেদের গ্রুপের নেতা আনোয়ারুজ্জামান চৌধুরীর হস্তক্ষেপে বিষয়টি নিয়ন্ত্রনে আসে। বর্তমানে বিষয়টি আপোষ-মিমাংশায় শেষ করার প্রস্তুতি চলছে বলে জানা গেছে।
জানা গেছে, ছাত্রলীগ নেতা পাপ্পু শুক্রবার সকালে নিজ এলাকার একটি বিষয় আপোষ-মিমাংশায় শেষ করে দেওয়ার লক্ষ্যে বৃহস্পতিবার রাতে থানায় আটক হওয়া এক যুবলীগ নেতাকে থানা থেকে তার (মুহিব) জিম্মায় আনার দাবী করেন আওয়ামী লীগ নেতা মুহিবুর রহমানের কাছে। এতে মুহিবুর রহমান আপত্তি করেন। এরপর পাপ্পু তার (মুহিব) কাছে আবারও নিজের দাবীটি উত্তাপন করেন। এসময় আওয়ামী লীগ নেতা মুহিবুর রহমান পাপ্পুকে অকথ্য ভাষায় গালিগালাজ করে নিজের গাড়ির ড্রাইভার হেলালকে দিয়ে হকিস্টিক আনিয়ে পেঠাতে শুরু করেন। এক পর্যায়ে মুহিবুর রহমানের নির্দেশে তার গাড়ির ড্রাইভার হেলালও হকিস্টিক দিয়ে ছাত্রলীগ নেতা পাপ্পুকে মারধর করে। এতে পাপ্পু গুরুত্বর আহত হলে স্থানীয়রা তাকে (পাপ্পু) চিকিৎসার জন্য উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে যান। সেখানে চিকিৎসা গ্রহন করে পাপ্পু নিজের বাড়িতে চলে যান।
বিশ্বনাথ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স থেকে আহত উপজেলা ছাত্রলীগের সহ সভাপতি পার্থ সারথী দাশ পাপ্পু’র চিকিৎসা গ্রহনের সত্যতা স্বীকার করেছেন স্বাস্থ্য কমপ্লেক্সের জরুরী বিভাগে দায়িত্বরত থাকা ডা. তারেক ইসলাম।
মারধরে গুরুত্বর আহত হওয়ার সত্যতা স্বীকার করে উপজেলা ছাত্রলীগের সহ সভাপতি পার্থ সারথী দাশ পাপ্পু বলেন, বিষয়টি নিয়ে আমি এখন (শুক্রবার রাতে) কিছু বলব না। এটা আমার নেতা আনোয়ারুজ্জামান চৌধুরী দেখে দিবেন।
এব্যাপারে বিশ্বনাথ উপজেলা পরিষদের সাবেক চেয়ারম্যান ও আওয়ামী লীগ নেতা মুহিবুর রহমান বলেন, অযথা কেউ কোন অভিযোগ করলে কিছু করার নেই।

এ সংক্রান্ত আরও সংবাদ

বিজ্ঞাপন

আর্কাইভ

October 2018
S S M T W T F
 12345
6789101112
13141516171819
20212223242526
2728293031  

সর্বশেষ খবর

………………………..