প্রবাশীরা হলো দেশ উন্নয়নের চাবিকাঠি : আমিরাতে চেয়ারম্যান সাহাব উদ্দিন

প্রকাশিত: 5:02 PM, October 27, 2018

প্রবাশীরা হলো দেশ উন্নয়নের চাবিকাঠি : আমিরাতে চেয়ারম্যান সাহাব উদ্দিন

ক্রাইম সিলেট ডেস্ক : সংযুক্ত আরব আমিরাতে চেয়ারম্যান সাহাব উদ্দিন শিহাব’কে সংবর্ধনা প্রদান করা হয়েছে। গত ২৪ অক্টোবর সারজাহ এর একটি অভিযাত হোটেলে গোয়াইনঘাট প্রবাসী সমাজ কল্যাণ পরিষদ, দুবাই শাখা কর্তৃক আয়োজিত অনুষ্ঠানে ১নং রুস্তমপুর ইউনিয়ন পরিষদের স্বনামধন্য চেয়ারম্যান শাহাব উদ্দিন শিহাবকে উক্ত সংবর্ধনা প্রদান করা হয়।

এসময় প্রবাশীদের উদ্ধেশ্যে চেয়ারম্যান সাহাব উদ্দিন শিহাব বলেন প্রবাশীরা হলো দেশ উন্নয়নের চাবিকাঠি, আপনারা বিভিন্ন দেশে থাকেন এবং জীবনের ঝুকি নিয়ে কাজ করেন, সেই কষ্টের উপার্জিত রেমিটেন্স দেশে পাঠান ফলে আর্থিক ভাবে ধীরে ধীরে দেশ উন্নয়নের দিকে এগিয়ে যাচ্ছে। কিন্ত আপনারা কত কষ্টে আছেন সেই বিষয় আমরা কেউ বুঝতে চাই না, আপনারা খেয়ে না খেয়ে দিন রাত পরিশ্রম করে দেশে টাকা পাঠাচ্ছেন। বাবা মা স্ত্রী ছেলে সন্তানের জন্য। আপনারা এই টাকা উপার্জনের জন্য প্রিয় জন্মভূমির মায়া ত্যাগ করে প্রবাশে থাকেন, শুধু পরিবার এর সুখের জন্য। পাশাপাশি প্রবাসীদের সমস্যা দুরিকরণ ও দেশের ভাবমূর্তি উজ্জ্বল করতে সামাজিক সংগঠন গড়ে তুলেছেন তা প্রশংসার দাবি রাখে তাই দেশ ও জাতি আপনাদের প্রতি কৃতজ্ঞ। তিনি গত বুধবার (২৪ অক্টোবর) সংম্বর্ধনা প্রধান কালে উপরোক্ত কথা গুলো বলেন।

চেয়ারম্যান সাহাব উদ্দিন শিহাব বলেন, দুবাইতে আপনারা যে আন্তরিকতা দেখিয়েছেন, এতে করে আপনাদের প্রতি আমাদের শ্রদ্ধা, দায়িত্ববোধ, কর্মপরিধি আরো বেড়ে গেল। জয় হোক মানবতার, জয় হোক প্রবাসীদের।

গোয়াইনঘাট প্রবাসী সমাজ কল্যান পরিষদ, রুস্তমপুর ইউনিয়ন প্রবাসী সংগঠন সহ সর্বস্তরের প্রবাসীদের প্রতি চেয়ারম্যান সাহাব উদ্দিন শিহাব কৃতজ্ঞতা প্রকাশ করেে বলেন-সর্বস্তরের প্রবাসী ভাইদের আতিথিয়তা ও ভালোবাসায় আমি মুগ্ধ ও বিমোহিত।

তিনি আরো বলেন, গোয়াইনঘাট প্রবাসী সমাজ কল্যান পরিষদ কর্তৃক দেওয়া সংবর্ধনার জন্য পরিষদের কেন্দ্রীয় সভাপতি, সেক্রেটারী জেনারেল, সাংগঠনিক সম্পাদক, উপদেষ্টামন্ডলী, দুবাই শাখার প্রধান উপদেষ্টা সহ উপদেষ্টা, সভাপতি, সাধারন সম্পাদক, সাংগঠনিক সম্পাদক সহ সকল পর্যায়ের নেতৃবৃন্দের প্রতি অকৃতিম শ্রদ্ধা, ভালোবাসা ও কৃতজ্ঞতা জানাই।

এ সংক্রান্ত আরও সংবাদ

বিজ্ঞাপন

আর্কাইভ

October 2018
S S M T W T F
 12345
6789101112
13141516171819
20212223242526
2728293031  

সর্বশেষ খবর

………………………..