সিলেট থেকে গণতন্ত্র পুনরূদ্ধার আন্দোলন ঘোষনা

প্রকাশিত: ৯:৫৮ অপরাহ্ণ, অক্টোবর ২৪, ২০১৮

সিলেট থেকে গণতন্ত্র পুনরূদ্ধার আন্দোলন ঘোষনা

Sharing is caring!

স্টাফ রিপোর্টার :: সিলেটে জাতীয় ঐক্যফ্রন্টের সমাবেশে বিপুল সংখ্যক মানুষের জনসমাগম ঘটেছে। রেজিস্ট্রি মাঠের সীমানা পেরিয়ে এ জনস্রোত রাস্তায় গিয়ে ঠেকেছে। বুধবার (২৪ অক্টোবর) বেলা ২টায় জাতীয় ঐক্যফ্রন্টের এ সমাবেশ শুরু হয়।

সকাল থেকেই ঐক্যফ্রন্টের সমাবেশে যোগ দিতে সিলেটের বিভিন্ন স্থান থেকে ছোট ছোট মিছিল সহকারে জাতীয় ঐক্যফ্রন্টের শরীক দল, বিএনপি ও তার অঙ্গ সংগঠনের নেতাকর্মীরা সমাবেশস্থলে জড়ো হতে থাকেন।
বেলা ১২টার পর থেকে বিচ্ছিন্নভাবে মানুষের গন্তব্য সমাবেশের দিকে দেখা গেছে। সেখানে পুলিশ ও র‌্যাবের পাহারা ছিল।

মঙ্গলবার বিকেলে জাতীয় ঐক্যফ্রন্টের নেতা ড. কামাল হোসেন বিমানযোগে সিলেট এমএজি ওসমানী বিমানবন্দরে পৌঁছেন। এ সময় সুলতান মোহাম্মদ মনসুর আহমদসহ ঐক্যফ্রন্টের আরও কয়েকজন নেতা তাঁর সাথে সিলেট আসেন।

এছাড়া মির্জা ফখরুলসহ বিএনপির কেন্দ্রীয় নেতারা (বুধবার) ভোরে বিমানযোগে ঢাকা থেকে সিলেট এসে শাহজালাল ও শাহপরান (র.) এর মাজার জিয়ারত করেন। পরে তারা হোটেলে বিশ্রাম নিয়ে দুপুরে সমাবেশস্থলে যোগ দেন। 

প্রসঙ্গত, বুধবার দুপুর ১টা ৫৫ মিনিটে রেজিস্ট্রি মাঠে বিএনপি কেন্দ্রীয় নির্বাহী কমিটির সদস্য ও সিলেট সিটি করপোরেশনের মেয়র আরিফুল হক চৌধুরীর সভাপতিত্বে ও ঐক্যফ্রন্টের সিলেট কর্মসূচির সমন্বয়ক ও জেলা বিএনপির সাধারণ সম্পাদক আলী আহমদ এর পরিচালনায় সমাবেশ শুরু হয়।

সমাবেশে ঐক্য ফ্রন্টের নেতারা অবাধ ও সুষ্টু নির্বাচনের লক্ষ্যে সরকারের পদত্যাগসহ ৬দফা দাবি পেশ করেন। পাশপাশি সিলেট থেকে গণতন্ত্র পুনরূদ্ধার আন্দোলন ঘোষনা করেন।

এ সংক্রান্ত আরও সংবাদ

বিজ্ঞাপন

আর্কাইভ

October 2018
S S M T W T F
 12345
6789101112
13141516171819
20212223242526
2728293031  

সর্বশেষ খবর

………………………..

shares