এমপির ভাতিজা ও তার স্ত্রী মাদক মামলায় কারাগারে

প্রকাশিত: ১১:১৭ অপরাহ্ণ, সেপ্টেম্বর ২৭, ২০১৮

এমপির ভাতিজা ও তার স্ত্রী মাদক মামলায় কারাগারে

Sharing is caring!

ক্রাইম সিলেট ডেস্ক : কুষ্টিয়ার দৌলতপুরে ইয়াবাসহ রেশমা চৌধুরী ওরফে বাসরী (৩২) নামে এক মহিলা ইয়াবা ব্যবসায়ীকে গত ৪ ফেব্রুয়ারি গ্রেপ্তার করেছিল কুষ্টিয়া মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তর। গ্রেপ্তারের পর মাদক আইনে রেশমা চৌধুরী ও তার স্বামী টোটন চৌধুরীর নামে মামলা হয়। যার মামলা নং ৪২/২০১৮। তার কিছুদিন পরেই জামিনে ছাড়া পেয়ে যায় বাসরী। সে সময় আরেক আসামি বাসরীর স্বামী টোটন চৌধুরী পলাতক ছিল।
আদালত সূত্রে জানা যায়, বৃহস্পতিবার বেলা সাড়ে ১২টার দিকে কুষ্টিয়া সিনিয়র জুডিসিয়াল ম্যাজিস্ট্রেট এ. এম. মুরশেদের দৌলতপুর আদালতে মাদক মামলায় জামিনের জন্য গেলে আদালত জামিন নামঞ্জুর করে আসামি স্বামী স্ত্রী দুইজনকে কারাগারে প্রেরণ করেন।
প্রকাশ থাকে যে, উপজেলার হোগলবাড়ীয়া ইউপির সোনাইকুন্ডি এলাকায় কুষ্টিয়া মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তরের সহকারী পরিচালক মিজানুর রহমানের নেতৃত্বে টোটন চৌধুরীর বাড়িতে অভিযান চালানো হয়েছিল এ বছরের ২ ফেব্রুয়ারি। এ সময় তারা টোটনের স্ত্রী রেশমা চৌধুরীর ঘর থেকে ৫২ পিচ ইয়াবাসহ রেশমাকে গ্রেপ্তার করে। টোটন আগে থেকে টের পেয়ে পালিয়েছিল।
উল্লেখ্য, তারা স্বতন্ত্র এমপি রেজাউল হক চৌধুরীর ভাতিজা এবং জেলা পরিষদ সদস্য ও দৌলতপুর মাদক প্রতিরোধ কমিটির আহবায়ক আসাদুজ্জামান লোটন চৌধুরীর ছোট ভাই ও ভায়ের স্ত্রী।

বিজ্ঞাপন

আর্কাইভ

September 2018
S S M T W T F
« Aug   Oct »
1234567
891011121314
15161718192021
22232425262728
2930  

সর্বশেষ খবর

………………………..

shares