হাসপাতালের এক অফিস সহকারী সিলেটে যার বিলাসবহুল বাড়ি

প্রকাশিত: ৩:১৯ অপরাহ্ণ, সেপ্টেম্বর ২৫, ২০১৮

হাসপাতালের এক অফিস সহকারী সিলেটে যার বিলাসবহুল বাড়ি

Sharing is caring!

মূল বাড়ি বরিশালে। একটি উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের অফিস সহকারী কাম কম্পিউটার অপারেটর পদে চকরি নিয়ে ২০১০ সালের ১৫ সেপ্টেম্বর তার সিলেটে পাড়ি। এর পর থেকে সিলেটর জেলার বিভিন্ন হাসপাতাল ও স্বাস্থ্য কমেপ্লেক্সে এখনো এই পদেই তিনি কর্মরত। বর্তমানে তার সরকারী বেতন ১৮হাজার ৭শ ৪৫ টাকা। সামান্য এই বেতনে চাকরি করে সিলেটে অঢেল সম্পত্তির মালিক তিনি। নগরীর শামীমাবাদ এলাকায় বিলাসবহুল একটি বাড়ির মালিক । আলাদিনের চেরাগ তিনি আর কেউ নন। তিনিই হচ্ছেন সিলেটঁ সংক্রামক ব্যাধি হাসপাতালের বর্তমান অফিস সহকারী কাম কম্পিউটার অপারেটর নূর মোহাম্মদ। বাবা মোহাম্মদ মুসলিম খলিফা ছিলেন সিলেট এমএজি ওসমানী হাসপাতালের ওয়ার্ড বয়। সেই সুবাদেই তার সিলেট আগমন ও সরকারী চাকরি।

খালি হাতে সিলেটে আসা হাসপাতালের এই অফিস সহকারী নূর মোহাম্মদের অঢেল সহায়-সম্পত্তি ও গাড়ি-বাড়ির হিসেব নেওয়ার যেন কেউ নেই। দুদকসহ সরকারের বিবিন্ন সংস্থা খোজ নিচ্ছে না তার।

অভিযোগ রয়েছে বিভিন্ন সরকারী স্বাস্থ্য কমপ্লেক্স ও হাসপাতালের চিকিৎসা সামগ্রী-সহ ঔসধ পাচার এবং অনিয়ম-দুর্নীতির মাধ্যমেই অফিস সহকারী নূর মোহাম্মদ এ বিশাল বিত্ত-বৈভব গড়ে তুলেছেন শাহজালালের পুণ্যভ’মি সিলেটে। মাত্র ৭ বছরের ব্যবধানে জ্ঞাত আয় বহির্ভূত সম্পদ অর্জনে তার কাছে হার মেনেছেন সরকারের উচ্চপদস্থ ও উচ্চ বেতন-ভাতার অধিকারী অনেক কর্মকর্তা ও কর্মচারী। তাই অবাক সিলেটবাসী।

সুত্র: সময়ের ধারা ডটকম

এ সংক্রান্ত আরও সংবাদ

বিজ্ঞাপন

আর্কাইভ

September 2018
S S M T W T F
1234567
891011121314
15161718192021
22232425262728
2930  

সর্বশেষ খবর

………………………..

shares