কোম্পানীগঞ্জ আওয়ামী লীগের আতংক ওসি আব্দুল হাই

প্রকাশিত: ৮:১৫ অপরাহ্ণ, সেপ্টেম্বর ২৪, ২০১৮

কোম্পানীগঞ্জ আওয়ামী লীগের আতংক ওসি আব্দুল হাই

ক্রাইম প্রতিবেদক :: সিলেটের কোম্পানীগঞ্জের ওসি আব্দুল হাই’য়ের কারণে পলাতক জীবনযাপন করছেন উপজেলা আওয়ামী লীগের নেতাকর্মীরা। আসন্ন একাদশ জাতীয সংসদ নির্বাচনকে সামনে রেখে সরকারদল আওয়ামী লীগকে নির্বাচনে দিতে আদাজল খেয়ে মাঠে নেমেছেন তিনি। জামায়াত-বিএনপি’র এজেন্ডা বাস্তবানে একের পর এক মিথ্যা সাজানো ও ভিত্তিহীন মামলা দিয়ে হয়রানী করছেন প্রভাবশালী আওয়ামী লীগ যুবলীগ, শ্রমিক লীগ ও ছাত্রলীগ নেকতাকর্মীদের। ্এরই ধারাবাহিকতায় রোববার (২২ সেপ্টেম্বর) রাতে উপজেলা আওয়ামী লীগের প্রভাবশালী নেতা শামীম আহমদ-সহ আওয়ামী লীগ যুবলীগ ও শ্রমিক লীগের ২৮নেতাকর্মীর নাম উল্লেখ করে ৬৩ জনের বিরুদ্ধে জামিন অযোগ্য ধারায় একটি মামলা রুজু করেন তিনি। ১৯৭৪ সালের বিশেষ ক্ষমতা আইনের ১৫(৩) ২৫ ধারায় রুজুকৃত এ মামলায় {নং- ২১(৯)১৮} যাদের আসামী করা হয়েছে তারা হলেন সিলেটের কোম্পানী উপজেলার ইসলাপুর ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি বিশিষ্ট ব্যবসায়ী শামীম আহমদ, আওয়ামী লীগ নেতা বিল্লাল আহমদ,কেফায়েত উল্লাহ,সাফাত উল্লাহ,মামুন চৌধুরী,ইরিয়াস আলী রাসা,হাসান চৌধুরী, যুবলীগের জামাল আহমদ,ছাত্রলীগের শাওন মাহমুদ, যুবলীগের রাসেল আহমদ,আওয়ামী লীগের ্আলী হোসেন,যুবলীগের শরীফ আহমদ,আওয়ামী লীগের নূরুল ইসলাম,যুবলীগের সুজন মাহমুদ, শ্রমিক লীগের সোহেল আহমদ, আব্দুল কাদির,সাইফুল ইসলাম,জুয়েল আহমদ,যুবলীগের জুবেল আহমদ তালহা।

গত কয়েকদিন পূর্বে স্ব-প্রনোদিত হয়ে ওসি আব্দুল হাই গ্রেফতার করেছেন এক আওয়ামী লীগ নেতাকে। মামলায় আসামী করেছেন শাসকদল আওয়ামী লীগের বহু গন্যমান্য নেতাকর্মী।

ওসি আব্দুল হাই কোপম্পানীগঞ্জে যোগদানের পর জামায়াত-বিএনপির আশীর্বাদপুষ্ট হয়ে লুটে-পুটে খাচ্ছেন পাথর রাজ্য। বিএনপি ও জামায়তীদের অবৈধ বোমামেশিনে পাথর উত্তোলনের সুযোগ করে দৈনিক লাখ লাখ টাকা কামাই করে চলেছেন। তার এ অন্যায় ও অবৈধ উপার্জনে বাঁধা হয়ে দাঁড়িয়েছেন আওয়ামী লীগ নেতাকতর্মীরা। আর এ সুযোগে একাদশ জাতীয় নির্বাচনকে সামনে রেখে জামায়াত বিএনপির হয়ে আওয়ামী লীগ শূন্য কোম্পানীগঞ্জ গড়ার মিশন নিয়ে মাঠে নেমেছেন ওসি আব্দুল হাই। একের পর এক মামলা হামলা দিয়ে হয়রানী করে এলাকাছাড়া করছেন আওয়ামী লীগ নেতাকর্মীদের ।

ওসি আব্দল হাই এর আগে সিলেটের গোয়াইনঘাট উপজেলায় থাকাকালে বারবার হয়রানীর শিকার হয়েছেন আওয়ামী লীগ ও মুক্তিযোদ্ধা পরিবারের সদস্যরা। ফলে তাকে বদলী করা হয় পার্শ¦বর্তী কোম্পানীগঞ্জ থানায়। এ থানায় গিয়েও তিনি টোপ গিলেছেন জামায়াত-বিএনপি নেতাদের। অব্যাহতভাবে হয়রানী করছেন আওয়ামী লীগ নেতাকর্মীদের।

অভিযোগে প্রকাশ ওসি আব্দুল হাই ছাত্রজীবনে শিবির করতেন। বিগত বিএনপি সরকার আমলে দলীয়ভাবে চাকরি ও পদোন্নতি পেয়ে তিনি ওসি পদে এসে আওয়ামী লীগ নেতাকর্মীদের হয়রানী অব্যাহত রেখেছেন। ফলে ওসি আব্দুল হাই এখন আওয়ামী লীগের আতংক হয়ে গেছেন।

অভিযোগের বিষয়ে বক্তব্য নিতে সোমবার বিকেলে ওসি আব্দুল হাইয়ের সরকারি মোবাইল ফোনে বারবার যোগাযোগ করা হলে তিনি সাংবাদিকদের মোমাবাইল ফোন রিসিভ করেন নি।

Sharing is caring!

বিজ্ঞাপন

আর্কাইভ

September 2018
S S M T W T F
1234567
891011121314
15161718192021
22232425262728
2930  

সর্বশেষ খবর

………………………..