কমলগঞ্জে প্রতিপক্ষের দেয়া আগুনে বসত বাড়ি পুড়ে ১২ লক্ষাধিক টাকার ক্ষতি

প্রকাশিত: ৬:২৬ অপরাহ্ণ, সেপ্টেম্বর ২৩, ২০১৮

কমলগঞ্জে প্রতিপক্ষের দেয়া আগুনে বসত বাড়ি পুড়ে ১২ লক্ষাধিক টাকার ক্ষতি

কমলগঞ্জ প্রতিনিধধি :: মৌলভীবাজার জেলার কমলগঞ্জ থানার আদমপুর ইউনিয়নের ছনগাঁও গ্রামে গত রোববার রাতে প্রতিপক্ষের দেয়া আগুনে বসত বাড়ি পুড়ে ছাই হয়ে গেছে। মধ্যরাতে আগুনের লেলিহান শিখা এত প্রখর ছিল যে স্থানীয় লোকজন আগুন নিভানোর চেষ্টা করেও ব্যর্থ হয়। এতে প্রায় ১২ লক্ষাধিক টাকার ক্ষতি হয়েছে। আগুনে মূল্যবান জিনিসপত্র,আসবাবপত্র, অলঙ্কার, কাপড়ছোপড়, দলিল দস্তাবেজ, গবাদি পশু, নগদ টাকাও পুড়ে ছাই হয়ে গেছে ।

স্থানীয় জন সাধারণ জানান, ছনগ্রামের মরহুম তোতা মিয়ার ছেলে সৌদি প্রবাসী আব্দুর সহিদের সাথে একই গ্রামের ইন্তাজ মিয়ার ছেলে মতলিব মিয়া (৪৫), তার ভাই মিলন মিয়া(৫৫), তোরন মিয়া(৫০), মস্তই মিয়া(৪২) ও ভানুবিল গ্রামের তরিক মিয়ার ছেলে শফিক মিয়ার(৫০) জায়গা সংক্রান্ত বিষয়ে দীর্ঘদিন থেকে মামলা বিরোধ চলে আসছিল। মাসখানেক পূর্বে মতলিব মিয়ার নেতৃত্বে প্রায় ২০/২৫ জন লোক মিলে তোতা মিয়ার ছোট ভাই আব্দুল মন্নানের প্রায় ত্রিশ বছর আগে ক্রয়সূত্রে মালিকানা ও দখলীয় এক কেদার জায়গা আদালতের স্থিতাবস্থা থাকা অবস্থায় দখল করে নেয়। আব্দুল মন্নানের মামলার প্রেক্ষিতে পুলিশ কর্তৃক আসামী গ্রেফতার হয়ে কিছুদিন জেলহাজতে থাকার পর জামিনে বের হয়। জামিনে বেড়িয়ে আব্দুল মন্নান সহ তার আপন ভাইয়ের ছেলে সৌদি প্রবাসী ভাতিজা আব্দুস সহিদকে দেখে নেয়ার হুমকি দিতে থাকে। উল্লেখ্য আব্দুস সহিদ চাচা আব্দুল মন্নানকে আর্থিকভাবে মামলা মকদ্দমা পরিচালনায় সাহায্য সহযোগিতা করে আসছিল।

এ ব্যাপারে কমলগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা জানান ছনগাও গ্রামে তোতা মিয়ার বসতঘরে অগ্নিকান্ডের ঘটনা ঘটছে বলে খবর পেয়েছি। থানা থেকে পুলিশ ঘটনাস্থল পরিদর্শন করেছে। তবে কেউ অগ্নিকান্ডের ব্যাপারে অভিযোগ দাখিল করেনি। অভিযোগ পেলে আইনগত ব্যবস্থা নেয়া হবে।

Sharing is caring!

বিজ্ঞাপন

আর্কাইভ

September 2018
S S M T W T F
1234567
891011121314
15161718192021
22232425262728
2930  

সর্বশেষ খবর

………………………..