জননেত্রী শেখ হাসিনা নিজেই সরাসরি দেশের ক্রীড়াঙ্গনের তদারকি করেন : ইমরান আহমদ

প্রকাশিত: ৯:৩২ অপরাহ্ণ, সেপ্টেম্বর ৩, ২০১৮

জননেত্রী শেখ হাসিনা নিজেই সরাসরি দেশের ক্রীড়াঙ্গনের তদারকি করেন : ইমরান আহমদ

Sharing is caring!

গোয়াইনঘাট প্রতিনিধি :: সিলেট ৪ আসনের সংসদ সদস্য ইমরান আহমদ বলেছেন, দেশের ক্রীড়াঙ্গনের উন্নয়নে বর্তমান সরকারের ভূমিকা অত্যন্ত প্রশংসনীয়। প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনা নিজেই সরাসরি দেশের ক্রীড়াঙ্গনের তদারকি করেন। মাঝে মাঝে ভালো উপলক্ষ হলে তিনি সরাসরি স্টেডিয়ামে গিয়ে দেশের ক্রীড়াবিদদের উৎসাহ যোগান। বঙ্গবন্ধুকাপ ফুটবল টুর্নামেন্টের আজকের এই উদ্বোধনও সরকারে ক্রীড়া উন্নয়নের সফলতার ধারাবাহিকতার একটি অংশ। সিলেটের ক্রীড়াঙ্গনের উন্নয়নে বর্তমান সরকারের বিশেষ নজর রয়েছে। ক্রীড়াপ্রেমি সিলেটের মানুষের প্রতি উদার বর্তমান সরকার সিলেটে আলাদা ক্রিকেট ষ্টেডিয়ামসহ অগণিত ক্রীড়া স্থাপনা, সুযোগ সুবিধা করে দিয়েছে। বর্তমান সরকার আবারও ক্ষমতায় আসলে ভবিষ্যতেও এই ধারা চলমান থাকবে।

সোমবার (৩ সেপ্টেম্বর) গোয়াইনঘাটের রাধানগর ডা. ইদ্রিস আলী উচ্চ বিদ্যালয় মাঠে বঙ্গবন্ধু গোল্ডকাপ অনূর্ধ্ব ১৭ ইউনিয়ন ভিত্তিক ফুটবল টুর্নামেন্টের উদ্বোধনী অনুষ্টানে প্রধান অতিথির বক্তব্যে উপরোক্ত কথাগুলো বলেন তিনি।

এসময় তিনি আরো বলেন, শিক্ষা, যোগাযোগ, অবকাঠামো, চিকিৎসা, বিদ্যুৎসহ এখানকার মানুষের মৌলিক সব অধিকার বাস্তবায়নে সরকার আন্তরিক হয়ে কাজ করেছে। অভূতপূর্ব উন্নয়ন সাধিত হয়েছে এখানকার মানুষের জীবন মানে। তাই আসন্ন জাতীয় সংসদ নির্বাচনে নৌকা মার্কা তথা আওয়ামী লীগকে বিজয়ী করতে হবে। নিজের জন্য নৌকায় ভোট চেয়ে জনগণের উদ্দেশ্যে তিনি বলেন, আমি বিশ্বাস করি আমি যা করেছি তা আপনাদের চোখের সামনে দৃশ্যমান আছে। তাই ভোটাধিকার প্রয়োগে আপনাদের জাগ্রত বিবেকবোধও আমার প্রতি সদয় থাকবে।

উপজেলা ক্রীড়া সংস্থার সভাপতি ও গোয়াইনঘাট উপজেলা নির্বাহী অফিসার বিশ্বজিত কুমার পালের সভাপতিত্বে ও যুগ্ম সাধারণ সম্পাদক কামরুল হাসানের পরিচালনায় শুরুতেই পবিত্র কোরআন থেকে তেলাওয়াত করেন কাওছার আহমদ। সভায় বিশেষ অতিথি ছিলেন, গোয়াইনঘাটের সহকারী কমিশনার (ভূমি) আশিকুর রহমান চৌধুরী, থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. আব্দুল জলিল প্রমুখ।

বক্তব্য রাখেন উপজেলা যুবলীগের আহবায়ক ফারুক আহমদ,উপজেলা ক্রীড়া সংস্থার সাধারণ সম্পাদক গোয়াইনঘাট সরকারী কলেজের অধ্যক্ষ ফজলুল হক, ৩নং পূর্ব জাফলং ইউপি চেয়ারম্যান বীর মুক্তিযোদ্ধা লুৎফুর রহমান লেবু প্রমুখ।

এসময় অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন ৪নং ইউপি চেয়ারম্যান মাহবুব আহমদ, ৬ নং ফতেহপুর ইউপি চেয়ারম্যান আমিনুর রহমান চৌধুরী, ৮নং তোয়াকুল ইউপি চেয়ারম্যান খালেদ আহমদ, উপজেলা আওয়ামী লীগ নেতা বাবু সুভাষ চন্দ্র পাল ছানা, আশিকুর রহমান, ফরিদ আহমদ শামিম প্রমুখ।

এ সংক্রান্ত আরও সংবাদ

বিজ্ঞাপন

আর্কাইভ

September 2018
S S M T W T F
« Aug   Oct »
1234567
891011121314
15161718192021
22232425262728
2930  

সর্বশেষ খবর

………………………..

shares