বিয়ের জন্য বিথি-মারুফের ৮ মাস অপেক্ষা

প্রকাশিত: ১১:১৩ অপরাহ্ণ, আগস্ট ২৮, ২০১৮

বিয়ের জন্য বিথি-মারুফের ৮ মাস অপেক্ষা

ক্রাইম সিলেট ডেস্ক : বিয়ের সকল আয়োজন সম্পন্ন। ছেলে পক্ষ বরযাত্রী নিয়ে এসেছেন। বিয়ের খাওয়া-দাওয়াও শেষ। বিয়ের আনুষ্ঠানিকতাও প্রায় শেষ পর্যায়ে। শুধুমাত্র কবুল পড়ানো বাকি। এমন সময় হাজির সাতক্ষীরার কলারোয়া থানা পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মারুফ আহম্মেদ। বন্ধ করে দিলেন বিয়ের আয়োজন। কারণ কনের বয়স ১৮ বছর পূর্ণ হতে এখনো আট মাস বাকি।

সাতক্ষীরার কলারোয়া উপজেলার খলশি গ্রামে আশরাফুল ইসলামের মেয়ে রুকাইয়া সুলতানা বিথীর (১৭ বছর ৪ মাস) সঙ্গে সোমবার সাতক্ষীরা সদর থানার পাথরঘাটা গ্রামের মৃত. আব্দুল মতিনের ছেলে মারুফ হোসেনের (২৮) বিয়ের দিনক্ষণ ঠিক হয়। সে অনুযায়ী বিয়ের সব আয়োজন করা হয়েছিল। তবে মেয়ের বয়স ১৮ বছর পূর্ণ না হওয়ায় বিয়ে বন্ধ করে দিয়েছেন ওসি মারুফ আহম্মেদ। আট মাস পর বিথির বয়স ১৮ বছর পূর্ণ হলে মারুফের সঙ্গে বিয়ে দেবে পরিবার।

কলারোয়া থানা পুলিশের ওসি মারুফ আহম্মেদ জাগো নিউজকে জানান, সোমবার গভীর রাতে খলশি গ্রামে বাল্য বিবাহ হচ্ছে- এমন সংবাদে ঘটনাস্থলে যান। খাওয়া-দাওয়া শেষ শুধুমাত্র বিয়ের কবুল পড়া বাকি এমন সময় হাজির হয়ে বর-কনেসহ তাদের অভিভাবককে থানায় নিয়ে আসা আসেন। পরবর্তীতে তারা উভয়পক্ষ মেয়ের বয়স ১৮ বছর পূর্ণ না হলে বিয়ে দেবেন না বলে সিদ্ধান্ত নিলে তাদের ছেড়ে দেয়া হয়।

Sharing is caring!

এ সংক্রান্ত আরও সংবাদ

বিজ্ঞাপন

আর্কাইভ

সর্বশেষ খবর

………………………..