বিশ্বনাথে সড়কে ভ্রাম্যমান আদালত বসিয়ে জরিমানা আদায়

প্রকাশিত: ৭:২১ অপরাহ্ণ, আগস্ট ৬, ২০১৮

বিশ্বনাথে সড়কে ভ্রাম্যমান আদালত বসিয়ে জরিমানা আদায়
বিশ্বনাথ প্রতিনিধি :: সড়ক দুর্ঘটনার প্রতিবাদে আন্দোলনরত শিক্ষার্থীদের সাথে একাত্মতা পোষণ করে লাইন্সেস ছাড়া গাড়ি চালানো যাবেনা সরকার ঘোষিত এই উদ্যোগকে বাস্তবায়ন করতে আজ সোমবার বিকেলে রেজিষ্ট্রশন, ফিটনেস, লাইসেন্সবিহীন চালকদের কাছ থেকে জরিমানা আদায় ও মামলা করা হয়েছে। সিলেট-সুমানগঞ্জ সড়কে বেপরোয়া গতিতে চালানো এসব গণপরিবহণে জরিমানা আদায় ও মামলা করায় অনেকেই উপজেলা প্রশাসনকে সাধুবাদ জানিয়ে অভিযানের ধারাবাহিকতা অব্যাহত রাখার দাবি জানিয়েছেন।
উপজেলা নির্বাহী অফিসার অমিতাভ পরাগ তালুকদার সিলেট-সুনামগঞ্জ সড়কের বিশ্বনাথের লামাকাজি পয়েন্টে ভ্রাম্যমান আদালত পরিচালনা করে এ সড়কে চলাচলকারী রেজিষ্ট্রশন, ফিটনেসবিহীন গাড়ি ও লাইন্সেস বিহীন চালকদের বিরুদ্ধে ভ্রাম্যমান আদালত বসিয়ে জরিমানা আদায় ও মামলা দায়ের করেন। এসময় বিশ্বনাথ থানার এসআই স্বাধীন চন্দ্র তালুকদারের নেতৃত্বে একদল পুলিশ উপস্থিত ছিল। ভ্রাম্যমান আদালত পরিচালনা করে ৭টি বিভিন্ন যানবাহান চালকের কাছ থেকে সাড়ে ১৪ হাজার টাকা জরিমানা আদায় ও ৪টি মামলা দায়ের করা হয়।
এব্যাপারে উপজেলা নির্বাহী অফিসার অমিতাভ পরাগ তালুকদার বলেন, রেজিষ্ট্রশন, ফিটনেস, লাইসেন্সবিহীন চালকদের বিরুদ্ধে ভ্রাম্যমান আদালতের মাধ্যমে জরিমানা আদায় ও মামলা দায়ের করা হয়েছে। এ অভিযান অব্যাহত থাকবে বলে তিনি জানান।

Sharing is caring!

বিজ্ঞাপন

আর্কাইভ

সর্বশেষ খবর

………………………..