চুরি হওয়া প্রাইভেট কার ৪দিন পর সিলেট নগরীর থেকে উদ্ধার

প্রকাশিত: ৬:৪১ অপরাহ্ণ, জুলাই ১৭, ২০১৮

চুরি হওয়া প্রাইভেট কার ৪দিন পর সিলেট নগরীর থেকে উদ্ধার

স্টাফ রিপোর্টার :: নগরীর পাঠানটুলা এলাকা থেকে একটি প্রাইভেটকার চুরির অভিযোগে মামলা হয়েছে। এ মামলার ৪ দিন পর পুলিশ চোরাই গাড়িটি পরিত্যক্ত অবস্থায় উদ্ধার করে। মামলার আসামী হলো নগরীর আম্বরখানা বড়বাজারের মা মহলের বাসিন্দা রইছ উদ্দিন। গত সোমবার রাত ৯টায় নগরীর পাঠানটুলা থেকে জালালাবাদ থানার এসআই আতিক গোপন সংবাদের ভিত্তিতে অভিযান চালিয়ে সাজিদ আলী কমিউনিটিক সেন্টারের সামন থেকে গাড়িটি উদ্ধার করেছেন বলে জানিয়েছেন। গত ১২ জুলাই নগরীর পানতলা-কালীবাড়ী থেকে রেজি নং ঢাকা মেট্রো-ঘ- ১২-২৮১৩ প্রাইভেট কারটি চুরি হয়।

প্রাইভেটকারের চালক সেলিম হোসেন মামলায় উল্লেখ করেন, আমি সারা দিন গাড়ি চালিয়ে মালিকের বাসায় যাওয়ার আগেই আমার বাসার সামনে রেখে ভাত খাওয়ার জন্য যাই। ভাত খেয়ে বাসা থেকে বের হয়ে এসে দেখি গাড়িটি নেই। আমি অনেক জায়গায় খোজাখুঁজি করা পর। লোকমুখে জানতে পাই যে একটি চোরচক্রের সদস্য গাড়িটি চুরি করে নিয়ে যায়। তখন খবর নিয়ে জানতে পাই যে রইছ উদ্দিন নামক এক ব্যক্তি গাড়িটি চুরি করে নিয়ে যায়। তখন আমি জালালাবাদ থানায় মামলা করি। যার মামলা নং-১২(১৫/০৭/১৮)। মামলার আসামী রইছ উদ্দিন একজন ঠক, প্রতারক ও ভূমিখেকো প্রকৃতির লোক। তার বিরুদ্ধে নানা অপরাধে একাধিক মামলা রয়েছে।

এ ব্যাপারে জালালাবাদ থানা এসআই আতিক বলেন, গোপন সংবাদে ভিত্তিতে অভিযান করে নগরীর পাঠানটুলা এলাকায় প্রাইভেটকারটি পরিত্যক্ত অবস্থায় উদ্ধার করা হয়। তখন গাড়ি পাশে কাউকে পাওয়া যায়নি বলে দাবি করে তিনি বলেন, চোরচক্রকে গ্রেফতারের অভিযান অব্যাহত রয়েছে।

Sharing is caring!

বিজ্ঞাপন

আর্কাইভ

সর্বশেষ খবর

………………………..