জৈন্তাপুর বাইরাখেল সীমান্তে ভারতীয় খাসিয়ার গুলিতে বাংলাদেশী গুলিবিদ্ধ

প্রকাশিত: ১২:৫৬ পূর্বাহ্ণ, জুলাই ১৬, ২০১৮

জৈন্তাপুর বাইরাখেল সীমান্তে ভারতীয় খাসিয়ার গুলিতে বাংলাদেশী গুলিবিদ্ধ

জৈন্তাপুর প্রতিনিধি :: জৈন্তাপুর উপজেলার বাইরাখেল সীমান্তে ভারতীয় খাসিয়ার গুলিতে বাংলাদেশী গুলিবিদ্ধ। চিকিৎসার জন্য ওমেক হাসপাতালে ভর্তিকরা হয়েছে। বিষটি নিশ্চিত করেছেন বিজিবি লালাখাল ক্যাম্পের নায়েক সুবেদার খলিল ।

জৈন্তাপুরের বাইরাখেল সীমান্তে ভারতীয় খাসিয়ার গুলিতে ১ বাংলাদেশী গুলিবিদ্ধ হয়েছে। ১৫ জুলাই রবিবার সকাল ১০ টার দিকে সীমান্তে ১২৯৭ মেইন পিলার এলাকার চানঘাট এলাকায় এঘটনা ঘটে। গুলিবিদ্ধ‘র নাম নুর ইসলাম (২৮), সে উপজেলার নিজপাট ইউনিয়নের বাইরাখেল গ্রামের অাব্দুল্লাহ ছেলে৷ স্থানীয় সুত্রে জানাগেছে রবিবার সকাল ৯টায় বাইরাখেল গ্রামের ১২৯৬ নং পিলার অতিক্রম করে একপর্যায় সীমান্তেও ১২৯৭নং পিলার এলকায় অবস্থান করে৷ এসময় ভারতীয় খাসিয়ারা তাকে লক্ষ করে গুলি ছুড়লে নুর ইসলাম গুলিবিদ্ধ হয়। ঘটনার কিছুন পর তার সহযোগীরা চানঘাট হতে উদ্ধার করে সিলেট এমএজি ওসমানি হাসপাতালে নিয়ে যায়। বর্তমানে আশংকা জনকবস্থায় নুর ইসলাম সিলেট ওসমানি মেডিকেল কলেজ হাসপাতালের ৪র্থ তলার ৫নং ওয়ার্ডে চিকিৎসাধীন রয়েছে।

জানতে চাইলে লালাখাল বিজিবি ক্যাম্প কমান্ডা ঘটনার বিষয় স্বীকার করে বলেন ঘটনাস্থলে আমাদের টহল টিম রয়েছে, এ বিষয়ে এলাকা বসী মুখ খোলতে রাজি নয় ৷

Sharing is caring!

বিজ্ঞাপন

আর্কাইভ

সর্বশেষ খবর

………………………..