শ্রীমঙ্গলে ডাকাত রুকনের হুমকিতে চরম নিরাপত্তাহীনতায় সাংবাদিক পরিবার

প্রকাশিত: ৬:৪০ অপরাহ্ণ, জুলাই ৮, ২০১৮

শ্রীমঙ্গলে ডাকাত রুকনের হুমকিতে চরম নিরাপত্তাহীনতায় সাংবাদিক পরিবার

স্টাফ রিপোর্টার :: শিরোনামে’ অন লাইন পোর্টাল’ হলি সিলেট ‘ডট কম সহ বিভিন্ন পত্র পত্রিকায় সংবাদ প্রকাশের পর ফেন্সিডিল ব্যবসায়ী ডাকাত সর্দার রোকন হলি সিলেট পএিকার নির্বাহী সম্পাদক এস এম জহুরুল ইসলামের শ্রীমঙ্গলস্থ সাতগাঁও টাওয়ারের বাসায় এসে প্রকাশ্যে তার পরিবারের সদস্যদের প্রাণে হত্যার হুমকি প্রদান করে। সে আরোও বলে সংবাদ প্রকাশ বন্ধ করা না হলে সাংবাদিকের স্ত্রী ও স্কুল গামী ছাত্র দু ছেলে কে গুম করে প্রাণে হত্যা করবে। এবং একি ভাবে মোবাইলেও প্রাণে হত্যার হুমকি দামকি প্রদান করছে। সাংবাদিক জহুরুল ইসলামের পরিবার শ্রীমঙ্গলে বর্তমানে চরম নিরাপত্তাহীনতায় রয়েছে বলে জানান।

সাংবাদিক জহুরুল ইসলামের স্ত্রী রুমি আক্তার তার পরিবারের নিরাপত্তা চেয়ে শ্রীমঙ্গল থানায় গত (৬ জুলাই) শুক্রবার একটি সাধারণ ডায়েরী করেন। যার নং ৩৪৬।

অভিযোগে জানাযায়, পূর্ব-শ্রীমঙ্গল লালবাগ এলাকার মৃত লেবু মিয়ার ছেলে রুকন একজন কুখ্যাত ডাকাত। তার বিরুদ্ধে শ্রীমঙ্গল থানায় একাধিক মামলা রয়েছে,। সে গাজাঁ, ইয়াবা ও ফেন্সিডিল ব্যবসায়ী হিসেবে সর্ব মহলে পরিচিত । ডাকাত সর্দার রোকনের একটি নিজস্ব বাহিনী রয়েছে । রুকনের স্ত্রী শিল্পী ও শাশুরী ইয়াবা ট্যাবলেট ও গাঁজা ব্যবসা নিয়ন্ত্রন করে বলে জানাযায়। রোকন তার স্ত্রী ও শাশুরীর অত্যাচারে এলাকার মানুষ অতিষ্ট।

এলাকাবাসী ডাকাত সরদার রোকনের অত্যাচার থেকে রক্ষা পেতে প্রশাসনের উর্দ্ধতন কর্তৃপক্ষের সু-দৃষ্টি কামনা করেছেন।

Sharing is caring!

বিজ্ঞাপন

আর্কাইভ

সর্বশেষ খবর

………………………..