বিশ্বনাথে ওপেন হাউজ ডে অনুষ্ঠিত

প্রকাশিত: ৩:৩৮ অপরাহ্ণ, জুলাই ৭, ২০১৮

বিশ্বনাথে ওপেন হাউজ ডে অনুষ্ঠিত
বিশ্বনাথ প্রতিনিধি :: বিশ্বনাথ থানার অফিসার ইন-চার্জ মোহাম্মদ শামসুদ্দোহা পিপিএম বলেছেন, মাদকের সঙ্গে আমাদের কোনো আপস নাই। যে কোনো মূল্যে সন্ত্রাস ও মাদক নির্মূল করে বিশ্বনাথ উপজেলা তথা সমাজকে এগিয়ে নিয়ে যেতে হবে। তিনি ঘোষনা দেন যদি কোন পুলিশ সদস্য মাদক বা সন্ত্রাসের সাথে জড়িত থাকেন তাহলে তাকেও কোন ছাড় দেওয়া হবে না। মাদক মুক্ত সমাজ গড়তে স্থানীয় সচেতন ব্যক্তিদের এগিয়ে আসতে হবে। শুধুমাত্র প্রশাসন ও আইন শৃঙ্খলা বাহিনীর দ্বারা মাদক, সন্ত্রাস, জঙ্গিবাদ ও দূনীর্তি মুক্ত করা সম্ভব নয়। তিনি অচিরেই বিশ্বনাথ উপজেলাকে মাদক মুক্ত করে বিশ্বনাথ উপজেলা বাসীকে উপহার দিতে চান আর এই জন্য সকলের সার্বিক সহযোগিতা কামনা করেন। আজ শনিবার দুপুরে বিশ্বনাথ থানা পুলিশ আয়োজিত ওপেন হাউজ ডে অনুষ্ঠানে সভাপতির বক্তব্যে তিনি এসব কথাগুলো বলেন।
বিশ্বনাথ থানার (ওসি) তদন্ত মোহাম্মদ দুলাল আকন্দ’র পরিচালনায় বক্তব্য রাখেন উপজেলার দৌলতপুর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান আমির আলী, রামপাশা ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান অ্যাডভোকেট মোহাম্মদ আলমগীর, বিশ্বনাথ প্রেসক্লাবের কোষাধ্যক্ষ মোহাম্মদ আলী শিপন, সাংবাদিক জাহাঙ্গীর আলম খায়ের, বিশ্বনাথ সদর ইউপি সদস্য ফজর আলী, বিশ্বনাথ পুরান বাজার বণিক কল্যাণ সমিতির সাধারণ সম্পাদক জয়লান আবেদিন মিয়া, ফটো সাংবাদিক শফিকুল ইসলাম সফিক, মুরব্বী আরব আলী, আবদুল মজিদ, চান মিয়া, সাইফুল ইসলাম সায়েক, আমিরুন নেছা, মরম আলী, ছোটন মিয়া, দুলাল আহমদ, রাসেল মিয়া, আবুল হাসান।
এসময় বিশ্বনাথ প্রেসক্লাবের যুগ্ম-সম্পাদক এমদাদুর রহমান মিলাদ, সদস্য অসিত রঞ্জন দেব, সাংবাদিক আশিক আলী, বিশ্বনাথ সাংবাদিক ইউনিয়নের সাধারণ সম্পাদক মশিউর রহমান, উপজেলা হিন্দু-বৌদ্ধ-খ্রিস্টান ঐক্য পরিষদের সাধারণ সম্পাদক সমরেন্দ্র বৈদ্য সমর, রামপাশা ইউপি সদস্য আবুল খয়ের, মুরব্বী জমসেদ আলী, ইমাদ উদ্দিন, চান মিয়া, ব্যবসায়ী দিলবর আলী, ফুলকাছ আলীসহ বিশ্বনাথ থানার অফিসারবৃন্দ ও গ্রাম পুলিশ নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।

Sharing is caring!

বিজ্ঞাপন

আর্কাইভ

সর্বশেষ খবর

………………………..