জকিগঞ্জে বন্যার্তদের মাঝে ফ্রি চিকিৎসা সেবা ও ঔষধ বিতরণ

প্রকাশিত: ৯:৩১ অপরাহ্ণ, জুলাই ৭, ২০১৮

জকিগঞ্জে বন্যার্তদের মাঝে ফ্রি চিকিৎসা সেবা ও ঔষধ বিতরণ

জকিগঞ্জ প্রতিনিধি :: জকিগঞ্জের বারহাল ইউনিয়নের বুরহানপুর গ্রামের বীর মুক্তিযোদ্ধা প্রবাসী কমিউনিটি নেতা ফরিদ উদ্দিনের অর্থায়নে বিভিন্ন গ্রামের বন্যার্ত ও দরিদ্র প্রায় ৩শতাধিক লোকজনের মাঝে দিনব্যাপী ফ্রি চিকিৎসা সেবা ও ঔষধ বিতরণ করা হয়েছে।

শুক্রবার শাহগলী বাজার তৈমুন্নেছা কিন্ডার গার্টেনে এ সেবা প্রদান করা হয়। হেলথ ক্যাম্পেইনে ফ্রি-চিকিৎসা সেবা অনুষ্ঠানে প্রধান অতিথি হিসাবে উপস্থিত ছিলেন, জকিগঞ্জ উপজেলা পরিষদের চেয়ারম্যান ইকবাল আহমদ তাপাদার। চিকিৎসক হিসাবে উপস্থিত ছিলেন, ডা. ইমরান হোসেন, ডা.এম আহমদ হোসাইন, ডা.আব্দুল্লাহ আল মাহমুদ, ডা.মনসুর আহমদ চৌধুরী, ডা. দিবাকর পাল ও ডা.শর্মিষ্ঠা দাস প্রমুখ।

হেলথ ক্যাম্পেইনের সার্বিক ব্যবস্থাপনায় ছিলেন বিশিষ্ঠ সমাজসেবী ড. ছদিওল ইকবাল। এছাড়া এ ক্যাম্পেইনে তৈমুন্নেছা কিন্ডার গার্টেনের পক্ষ থেকে ৬ জন ডাক্তার, ৩ জন নার্স ও দুটি সংগঠনকে সম্মাননা ক্রেস্ট প্রদান করা হয়।

এ সময় অন্যান্যদের মধ্যে উপস্থিত ছিলেন জকিগঞ্জ প্রেসক্লাবের সহ-সভাপতি এখলাছুর রহমান, তৈমুন্নেছা কিন্ডার গার্টেনের অধ্যক্ষ আশফাক আহমদ চৌধুরী, সিনিয়র শিক্ষক দেলওয়ার হোসেন হিরা, আবুল কালাম ও সাইফুর রহমান প্রমুখ।

Sharing is caring!

বিজ্ঞাপন

আর্কাইভ

সর্বশেষ খবর

………………………..