সাংবাদিক নিপীড়ন মামলার ওয়ারেন্টভুক্ত পলাতক আসামী তোফায়েল গ্রেফতার

প্রকাশিত: ১০:৪২ অপরাহ্ণ, জুলাই ১, ২০১৮

সাংবাদিক নিপীড়ন মামলার ওয়ারেন্টভুক্ত পলাতক আসামী তোফায়েল গ্রেফতার

স্টাফ রিপোর্টার :: সাংবাদিক নিপীড়ন মামলার ওয়ারেন্টভুক্ত পলাতক আসামী তোফায়েলকে গ্রেফতার করেছে র‍্যাব-৯ এর একটি টিম। আজ সন্ধ্যা সাড়ে ছয়টার দিকে গোপন সংবাদের ভিত্তিতে এসএমপির শাহপরান থানাধীন বটেশ্বর এলাকা থেকে তাকে গ্রেফতার করা হয়।

গ্রেফতারকৃত তোফায়েল আহমদ (৩০) জৈন্তাপুর উপজেলার ঘাটের চলি গ্রামের শফিকুর রহমানের পুত্র। তোফায়েল কোতয়ালী থানার মামলা নং-৩৫ (তারিখ-২৬/০১/১৮)মামলার ওয়ারেন্টভুক্ত আসামী।

র‍্যাব সুত্র জানায় তোফায়েল আহমেদ গ্রেফতার এড়ানোর জন্য দীর্ঘদিন যাবত দেশের বিভিন্ন স্থানে আত্মগোপনে ছিল বলে প্রাথমিক জিজ্ঞাসাবাদে স্বীকার করে। গ্রেফতারকৃত আসামীকে সিলেট জেলার কোতয়ালী থানা থানায় হস্তান্তর করা হয়েছে জানিয়েছে র‍্যাব।

উল্লেখ্য, এ বছরের ২৬শে জানুয়ারী পাথর কোয়ারিতে শ্রমিক মৃত্যুর মামলায় হাজিরা দিতে উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক লিয়াকত আলীসহ ৩১ জন সিলেট আদালতে আসেন। আদালত এলাকায় পেশাগত দায়িত্ব পালনকালে লিয়াকত বাহিনীর সদস্যরা দৈনিক যুগান্তরের আলোকচিত্রি মামুন হাসান ও যমুনা টেলিভিশনের ক্যামেরাপার্সন নিরানন্দ পালের উপর হামলা চালায়। এতে তারা আহত হন।  তাদের ক্যামেরাও ভাঙচুর করা হয়।

Sharing is caring!

বিজ্ঞাপন

আর্কাইভ

সর্বশেষ খবর

………………………..