১০লাখ টাকা ফেরত চেয়ে গোবিন্দগঞ্জ ব্রিজ একাডেমীর চেয়ারম্যানকে লিগ্যাল নোটিশ

প্রকাশিত: ৩:৩০ অপরাহ্ণ, জুন ২৯, ২০১৮

১০লাখ টাকা ফেরত চেয়ে গোবিন্দগঞ্জ ব্রিজ একাডেমীর চেয়ারম্যানকে লিগ্যাল নোটিশ

সুনামগঞ্জ প্রতিনিধি :: ১০ লাখ টাকা ফেরত চেয়ে ছাতক উপজেলার গোবিন্দগঞ্জ ব্রিজ একাডেমীর চেয়ারম্যান ও যুক্তরাজ্য প্রবাসী আইয়ুব করম আলীর বিরুদ্ধে লিগ্যাল নোটিশ দিয়েছেন জাতীয়পার্টির কেন্দ্রিয় নির্বাহী কমিটির সদস্য এবং ছাতকের জাবা মেডিকেল সেন্টারের স্বত্তাধিকারী আলহাজ্ব মো. জাহাঙ্গীর আলম। প্রেরিত লিগ্যাল নোটিশে উল্লেখ করা হয়, প্রতিষ্ঠানের চেয়ারম্যান আইয়ুব করম আলী যুক্তরাজ্য হতে এসে তার ব্যবসায়িক প্রতিষ্ঠানের প্রতি আকৃষ্ট হয়ে গোবিন্দগঞ্জে ব্রিজ একাডেমী প্রতিষ্ঠা লগ্নে তার কাছ থেকে ১০ লাখ টাকা নেন। পরবর্তীতে ইংলিশ ওই স্কুলটি আর্থিকভাবে লাভবান হলেও নোটিশ দাতাকে কোনো রকম লভ্যাংশ এবং পুঁজির টাকা দিতে অনাগ্রহী হয়ে টাকা আৎসাতের পায়তারা শুরু করেন। টাকা বিনিয়োগের বিষয়ে কথা বললেই আয়ুব করম আলী নানা ভাবে এড়িয়ে গিয়ে উল্টো অশালীন আচরণ শুরু করেন।
উল্লেখ্য, আ্য়ুব করম আলী একজন ঠগ, প্রতারক ও পর ধন লোভী প্রকৃতির ব্যক্তি উল্লেখ করে লিগ্যোল নোটিশে আরো উল্লেখ করা হয়, তিনি আ্ইয়ুব আলী তারা পিতা সাজিদ আলী। যুক্তরাজ্যে যাওয়ার পর নিজ পিতৃ পরিচয় গোপনক্রমে জনৈক করম আলীর পুত্র পরিচয়ে সুকৌশলে আইইয়ুব আলী নাম ধারণ করে বিদেশেওও প্রতারণা মূলক কর্মকান্ড পরিচালনা করে আসছেন। লিগ্যাল নোটিশ প্রদানের ১৫ দিনের মধ্যে সমুদয় টাকা ফেরত না দিলে তার বিরুদ্ধে প্রচলিত দেতওয়ানী ফৌজদারী আদালত সমূহে আইনানুগ প্রতিকার পাওয়ার নিমিত্তে মোকদ্দমা দায়ের করার নির্দেশনা দেওয়া হয়।

নোটিশ দাতা আলহাজ্ব মো. জাহাঙ্গীর আলম জানান, আইয়ুব করম আলী কমার্শিয়াল স্কুল প্রতিষ্ঠার কথা বলে ১০ লাখ টাকা নিয়ে পরে তিনি কোম্পানী মারফত টাকা নিয়েছেন বলে আমাকে অবহিত করেন এবং তিনি প্রতারণা মূলক পুরনো রিসিট প্রদান করেন। দেশ বিদেশের অনেকের সঙ্গেই তিনি এভাবে প্রতারণা করে আসছেন।

তবে টাকা লেনদেন ও প্রতারণার বিষয়ে জানতে ব্রিজ একাডেমির চেয়ারম্যান আইয়ুব করম আলীর সঙ্গে যোগাযোগ করা হলে তাকে পাওয়া যায়নি।

Sharing is caring!

বিজ্ঞাপন

আর্কাইভ

June 2018
S S M T W T F
 1
2345678
9101112131415
16171819202122
23242526272829
30  

সর্বশেষ খবর

………………………..