আরিফকে দ্বিতীয়বারের মতো দলীয় মনোনয়ন দিল বিএনপি

প্রকাশিত: ৮:৪০ অপরাহ্ণ, জুন ২৭, ২০১৮

আরিফকে দ্বিতীয়বারের মতো দলীয় মনোনয়ন দিল বিএনপি

স্টাফ রিপোর্টার :: সিলেট সিটি করপোরেশন (সিসিক) নির্বাচনে বিএনপি থেকে মেয়র পদে দলীয় মনোনয়ন পেয়েছেন আরিফুল হক চৌধুরী। সিসিকের বর্তমান এই মেয়রকেই দ্বিতীয়বারের মতো দলীয় মনোনয়ন দিল বিএনপি।

আজ বুধবার ঢাকার গুলশান কার্যালয়ে কেন্দ্রীয় এবং সিলেটের নেতৃবৃন্দের সাথে বৈঠক শেষে আরিফের নাম ঘোষণা করেন দলের মহাসচিব মীর্জা ফখরুল ইসলাম আলমগীর।

এ তথ্য নিশ্চিত করেছেন সভায় উপস্থিত থাকা সিলেট মহানগর বিএনপির সিনিয়র যুগ্ম সম্পাদক আজমল বখত সাদেক।

সভায় উপস্থিত ছিলেন বিএনপির কেন্দ্রীয় নেতা মো. মোশাররফ হোসেন, আমীর খসরু মাহমুদ, মঈন খান।

ঢাকায় সভায় সিলেটের নেতৃবৃন্দের মধ্যে ছিলেন- বিএনপির কেন্দ্রীয় নেতা বীর মুক্তিযোদ্ধা আব্দুর রাজ্জাক, বিএনপি নেতা ও সিলেট সিটি মেয়র আরিফুল হক চৌধুরী, জেলা বিএনপির সভাপতি আবুল কাহের চৌধুরী শামিম, সাধারণ সসম্পাদক আলী আহমদ, ডা. শাহরিয়ার হোসেন, মহানগর বিএনপির সভাপতি নাসিম হোসেইন, সাধারণ সম্পাদক বদরুজ্জামান সেলিম, রেজাউল হাসান কয়েস লোদী, আজমল বখত সাদেক, ইশতিয়াক সিদ্দিকীসহ ১১ জন।

আরিফুল হক চৌধুরী বিএনপির কেন্দ্রীয় কার্যনির্বাহী সদস্য। তিনি সিসিকের গত নির্বাচনে আওয়ামী লীগ নেতা বদর উদ্দিন আহমদ কামরানকে বড় ব্যবধানে পরাজিত করে মেয়র নির্বাচিত হন।

এবার সিসিক নির্বাচনে বিএনপি থেকে মেয়র পদে নির্বাচন করতে আগ্রহী ছিলেন ছয়জন। তারা হলেন- সিসিকের বর্তমান মেয়র আরিফুল হক চৌধুরী, সিলেট মহানগর বিএনপির সভাপতি নাসিম হোসেন, সিনিয়র সহ-সভাপতি আব্দুল কাইয়ুম জালালী পংকী, সহ-সভাপতি রেজাউল হাসান কয়েস লোদী, সাধারণ সম্পাদক বদরুজ্জামান সেলিম ও যুবদল নেতা সালাহ উদ্দিন রিমন।

Sharing is caring!

বিজ্ঞাপন

আর্কাইভ

June 2018
S S M T W T F
 1
2345678
9101112131415
16171819202122
23242526272829
30  

সর্বশেষ খবর

………………………..