সিলেটে নবম শ্রেণির ছাত্রীকে মারধর করায় প্রধান শিক্ষক আটক

প্রকাশিত: ১১:২৭ অপরাহ্ণ, জুন ৭, ২০১৮

Sharing is caring!

ক্রাইম  ডেস্ক : সিলেট শহরতলির টুলটিকরের কুশিঘাটস্থ হাজি শফিক হাইস্কুলে নবম শ্রেণির এক ছাত্রীকে মারধর করার অভিযোগে প্রধান শিক্ষক আব্দুল হাছিবকে আটক করেছে পুলিশ। বৃহস্পতিবার দুপুর ২টার দিকে তাকে আটক করা হয়।

অভিযোগ সূত্রে জানা গেছে, রমজান মাসে কোচিং ক্লাস চলছিল হাজি শফিক হাইস্কুলে। বৃহস্পতিবার দুপুরে ক্লাসে পূর্বকুশিঘাট এলাকার নবম শ্রেণির এক ছাত্রী পড়া না পারায় তাকে প্রধান শিক্ষক আব্দুল হাছিব বেধড়ক মারপিট করেন। এ খবর চলে যায় ছাত্রীর বাসায়। ছুটে আসেন অভিভাবকসহ এলাকাবাসী। ছাত্রীর অভিভাবক প্রধান শিক্ষককে মারধরের ব্যাপারে জানতে চাইলে তিনি উত্তেজিত হয়ে ওঠেন। এতে ক্ষেপে যান এলাকাবাসী। তারা শিক্ষককে তার রুমে তালাবদ্ধ করে রাখেন।

খবর পেয়ে স্কুলের ম্যানেজিং কমিটির সভাপতি সিটি কর্পোরেশনের সাবেক ভারপ্রাপ্ত মেয়র মো. শাজাহান স্কুলে গিয়েও এলাকাবাসীর কাছ থেকে প্রধান শিক্ষককে উদ্ধার করতে পারেননি। খবর পেয়ে পুলিশ ঘটনাস্থল থেকে প্রধান শিক্ষক আব্দুল হাছিবকে আটক করে নিয়ে যায়।

স্কুলের ম্যানেজিং কমিটির সভাপতি মো. শাজাহান বলেন, এসএসসি পরীক্ষার ফলাফল খারাপ হওয়ায় রমজানে কোচিং ক্লাসের ব্যবস্থা করা হয়েছে। প্রধান শিক্ষক একজন ছাত্রীকে শাসন করায় একটি মহল বিষয়টিকে ভিন্নখাতে প্রবাহিত করার চেষ্টা করছে।

মহানগর পুলিশের শাহপরান থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আকতার হোসেন বলেন, মারধরের অভিযোগে প্রধান শিক্ষককে আটক করা হয়েছে। লিখিত অভিযোগ পেলে আইন অনুযায়ী ব্যবস্থা নেয়া হবে।

এ সংক্রান্ত আরও সংবাদ

বিজ্ঞাপন

আর্কাইভ

June 2018
S S M T W T F
 1
2345678
9101112131415
16171819202122
23242526272829
30  

সর্বশেষ খবর

………………………..

shares