নিজ এলাকায় নেতাকর্মীদের গনসংবর্ধনায় সিক্ত ডুয়েট ছাত্রলীগের সাধারণ সম্পাদক বিনয়

প্রকাশিত: ৩:৪৩ অপরাহ্ণ, মে ৩১, ২০১৮

নিজ এলাকায় নেতাকর্মীদের গনসংবর্ধনায় সিক্ত ডুয়েট ছাত্রলীগের সাধারণ সম্পাদক বিনয়

Sharing is caring!

মৌলভীবাজার প্রতিনিধি : বাংলাদেশ ছাত্রলীগ, ঢাকা প্রকৌশল ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়(ডুয়েট) শাখার নব-নির্বাচিত সাধারণ সম্পাদক মৌলভীবাজার জেলা’র জুড়ী উপজেলার সাগরনাল ইউ’পির বরইতলী গ্রামের কৃর্তী সন্তান মেধাবী ছাত্রনেতা বিনয় ব্যনাজি সংক্ষিপ্ত সফরে নিজ জন্মভূমিতে পৌছার পর বাংলাদেশ আওয়ামীলীগ, তাতীলীগ, যুবলীগ, সেচ্চাসেবকলীগ, কৃষকলীগ, ওলামালীগ, ছাত্রলীগ, শেখ রাসেল জাতীয় শিশু কিলোর পরিষদ, বঙ্গবন্ধু ছাত্র পরিষদ, জুড়ী উপজেলা শাখার যৌর্থ আয়োজনে এক সংর্বধনার প্রদান করা হয়।

জুড়ী উপজেলা আওয়ামীলীগের আহবায়ক বীর মুক্তিযুদ্ধা বদরুল হোসেন এর বাসায় অনুষ্ঠিত সংর্বধনা অনুষ্ঠানে উপস্থিত ছিলেন, পশ্চিম জুড়ী ইউ.পি’র চেয়ারম্যান ও আঃলীগ নেতা বাবু শ্রীকান্ত দাস, উপজেলা যুবলীগের সাবেক সাধারণ সম্পাদক ও আঃলীগ নেতা বাবু রিংকু রঞ্জন দাস, উপজেলা যুবলীগের সভাপতি মামুনুর রশিদ সাজু, উপজেলা ছাত্রলীগের সাবেক সভাপতি ও যুবলীগের সাধারণ সম্পাদক শেখরুল ইসলাম, শেখ রাসেল জাতীয় শিশু কিশোর পরিষদের যুগ্ম আহবায়ক কয়েছ আহমেদ, জুড়ী অনলাইন প্রেসক্লাবের সহ সভাপতি ও বাল্যবিবাহ প্রতিরোধ ক্লাবের চেয়ারম্যান জাকির হোসেন মনির, যুবলীগ নেতা আব্দুস শুকুর, উপজেলা ছাত্রলীগের সদ্য-সাবেক সিনিয়র আহবায়ক আব্দুল হান্নান, উপজেলা ছাত্রলীগ নেতা শাহিন ও কাউসার গনি রাফি, বঙ্গবন্ধু ছাত্রপরিষদের উপজেলা শাখার সহ-সভাপতি সাজেদ আহমেদ সহ অনেকেই। এছাড়াও জুড়ী উপজেলা ছাত্রলীগের সাবেক সভাপতি ও বর্তমান উপজেলা যুবলীগের সাধারণ সম্পাদক শেখরুল ইসলামের পক্ষ থেকে বিনয় ব্যানার্জী-কে সম্মাননা ক্রেষ্ট প্রদান করেন উপস্থিত অতিথিগন।

নিজ ইউ.পি’তে পৌছার পর ডুয়েট ছাত্রলীগের সাধারণ সম্পাদক বিনয় ব্যানার্জী কে সংর্বধনা প্রদান করে বাল্যবিবাহ প্রতিরোধ ক্লাব।৬নং সাগরনাল ইউ,পি সভা-কক্ষে বাল্যবিবাহ প্রতিরোধ ক্লাব সাগরনাল ইউনিয়ন শাখার আয়োচনে অত্র এলাকার কৃতিসন্তান বিনয় ব্যানার্জী ডুয়েট ছাত্রলীগের সাধারণ সম্পাদক নির্বাচিত হওয়ায় ক্লাবের ইউ.পি শাখার সভাপতি সাদিকুর রহমান বেলাল এর সভাপতিত্বে এবং ক্লাবের সাধারণ সম্পাদক এস.এম.আই সাঈদ এর মুগ্ধকর সঞ্চালনায় অনুষ্ঠিত সংবর্ধনা অনুষ্ঠানের প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন সাগরনাল ইউ, পি আওয়ামী লীগ এর সাধারণ সম্পাদক শাহিন আহমদ শাহিন, সম্মানিত অতিথি হিসেবে উপস্থিত হয়ে সংবর্ধিত অভ্যর্থনা গ্রহণ করেন ডুয়েট ছাত্রলীগের সাধারণ সম্পাদক বিনয় ব্যানার্জী।বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন বাল্যবিবাহ প্রতিরোধ ক্লাবের প্রতিষ্ঠাতা চেয়ারম্যান সাংবাদিক জাকির হোসেন মনির, শুভেচ্ছা বক্তব্য প্রদান করেন যুবলীগ নেতা আব্দুর শুকুর।

এছাড়াও উক্ত সংবর্ধনা অনুষ্ঠানে উপস্থিত ছিলেন, বাল্যবিবাহ প্রতিরোধ ক্লাবের সাগরনাল ইউ.পি শাখার অর্থ সম্পাদক সুলতান আহমদ ইমন, বিজ্ঞান ও তথ্য-প্রযুক্তি সম্পাদক ওয়ালিদ হোসেন, হাসান সহ ক্লাবের সদস্যরা।

ক্লাবের পক্ষ থেকে সংবর্ধিত অতিথি বিনয় ব্যানার্জী-কে ফুল দিয়ে অভিনন্দন জানান ক্লাবের সভাপতি ও সাধারণ সম্পাদক সহ সকল সদস্যরা।

নিজ গ্রামে পৌছার পর স্থানীয় ফুটন্ত গোলাপ যুব সংঘের আয়োজনে ডুয়েট ছাত্রলীগের সাধারণ সম্পাদক-কে গনসংবর্ধনা প্রদান করা হয়।

জানাযায়, পারাবত ট্রেন যোগে ঢাকা থেকে কুলাউড়া হয়ে নিজ বাড়ীতে আসার পথে ডুয়েট ছাত্রলীগের নব-নির্বাচিত সাধারণ সম্পাদক মেধাবী ছাত্রনেতা বিনয় ব্যানার্জী-কে শাইস্তাগঞ্জ, শ্রীমঙ্গল ও কুলাউড়া রেলওয়ে স্টেশনে পৃথক পৃথক ভাবে অভিনন্দন জানান ছাত্রলীগের স্থানীয় নেতাকর্মীরা।

এছাড়াও কুলাউড়া স্টেশনে পৌছার পর বিনয় ব্যানার্জী কে স্টেশনের ভি.আই.পি বিশ্রামাগারে রেলওয়ে শ্রমিক লীগের সভাপতি(অবঃ ট্রেন চালক) নাজমুল ইসলাম ও শ্রমিকলীগ নেতা আব্দুল খালিকের নেতিত্বে অভিনন্দন জানান রেওয়ে শ্রমিকলীগ নেতারা।

জনতার হৃদয় নিংড়ানো ভালাবাসার অনুভূতি জানতে চাইলে ডুয়েট ছাত্রলীগের নব-নির্বাচিত সাধারণ সস্পাদক বলেন, আমি আজ অশ্রু শিক্ত, এই ভালোবাসার প্রতিদান দেয়ার মত ক্ষমতা হয়ত আমার নেই।কিন্তু এলাকার মানুষের তরে নিজেকে বিলিয়ে দেয়ার অদম্য ইচ্ছা লালন করছি বুকের ভেতর, আমি কৃতজ্ঞতা জানাচ্ছি বাংলাদেশ ছাত্রলীগ কেন্দ্রিয় কার্যনির্বাহী সংসদের সাধারণ সম্পাদক আমার নেতা এস. এম. জাকির হোসাইন ভাইয়ের প্রতি।সারাটি জীবন মানুষের তরে যেন কাজ করতে পারি এইটাই আমার একমাত্র চাওয়া, আমি সবার কাছে দোয়া প্রার্থী।

এ সংক্রান্ত আরও সংবাদ

বিজ্ঞাপন

আর্কাইভ

May 2018
S S M T W T F
 1234
567891011
12131415161718
19202122232425
262728293031  

সর্বশেষ খবর

………………………..

shares