সিলেট ইয়ং সোসাইটির ইফতার ও দোয়া মাহফিল সম্পন্ন

প্রকাশিত: ১২:০০ পূর্বাহ্ণ, মে ২৭, ২০১৮

সিলেট ইয়ং সোসাইটির ইফতার ও দোয়া মাহফিল সম্পন্ন

Sharing is caring!

সিলেট :: নগরীর শিবগঞ্জস্থ মেজবান বাড়ী রেষ্টুরেন্টে ২৫ মে শুক্রবার সমাজের সুবিদা বঞ্চিত শিশুদের নিয়ে সংগঠনের সভাপতি মোঃ রুবেল আহমদের সভাপতিত্বে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন মেট্রোপলিটন ইউনিভার্সিটির সহকারি রেজিস্ট্রার ও জনসংযোগ কর্মকর্তা লোকমান আহমদ চৌধুরী।

সিলেট ইয়ং সোসাইটির শিক্ষা ও সংস্কৃতি বিষয়ক সম্পাদক সেলিম আহমদের শুভেচ্ছা বক্তব্যে অনুষ্ঠানে বিশেষ অতিথি ছিলেন ৪নং খাদিমপাড়া ইউ/পি ২নং ওয়ার্ডের সাবেক জনপ্রতিনিধী জনাব : হাবিবুর রহমান হাবিব ও মাছুম আহমদ।

দোয়া ও ইফতার মাহফিলে কোরআন তেলাওয়াত করেন এমদাদ আহমদ, দোয়া পরিচালনা করেন সবুজ আহমদ।

সংগঠনের সহ-সভাপতি মামুনুর রশিদ এবং সাধারণ সম্পাদক জানু আরমানের যৌথ সঞ্চালনায় প্রধান অতিথির বক্তব্যে লোকমান আহমদ চৌধুরী বলেন, ‘সামাজিক সংগঠনে যুক্ত হওয়ার মাধ্যমে মানুষের কল্যাণে কাজ করার প্রেরণা পাওয়া যায়। এর মাধ্যমে ইতিবাচক গুণাবলি তৈরী হয়, দায়িত্বশীলতা বাড়ে, সামাজিক দায়বদ্ধতা বাড়ে। একজন সামাজিক সংগঠনের কর্মী অন্য যে কোনো সংগঠনের কর্মী থেকে সম্পূর্ণ আলাদা। সামাজিক সংগঠন সবার মতকে শ্রদ্ধা করা, সদস্য হিসেবে নিজ দায়িত্ব পালন করা, নিজেকে বিকশিত করা, একসঙ্গে কাজ করতে উদ্বুদ্ধ হওয়া ও সহনশীল হতে শেখায়। সমাজে মানুষের মধ্যে যে অসহিষ্ণুতা, অস্থিরতা এবং সামাজিক যে অবক্ষয় দেখা যায়, এগুলো দূর করে সামাজিক সংগঠনের মাধ্যমে সামাজিক সুস্থতা আনা সম্ভব। ব্যক্তির সঙ্গে সমাজের বন্ধন যখন দুর্বল হয়ে পড়ে তখন সমাজে নানা ধরনের বিশৃঙ্খলা ও অনাকাঙ্খিত পরিস্থিতি তৈরী হয়।’

তিনি বলেন, ‘মানুষে মানুষে সম্পর্ক যত গভীর ও মধুর হবে সমাজ তত ভালো থাকবে, সামাজিক বিশৃঙ্খলাও কম থাকবে। ব্যক্তির সঙ্গে সমাজের বন্ধন সুদৃঢ় করতে আইনের শাসনের প্রয়োজনীয়তাও অনস্বীকার্য।’

অনুষ্ঠানে সমাজের সুবিধা বঞ্চিত শিশুদের নিয়ে ইফতার করা হয় এবং তাদের উন্নয়নে কাজ করার প্রত্যয় ব্যক্ত করা হয়।

এসময় উপস্থিত ছিলেন সংগঠনের সিনিয়র সদস্য এম.দেলোয়ার হোসেন আপন, সাংগঠনিক সম্পাদক মোঃ শরিফ আহমদ, দপ্তর সম্পাদক- শিহাব আহমদ, অর্থ সম্পাদক- রাজু আহমদ, সহ-সাংগঠনিক সম্পাদক- তুহিন আহমদ মুসা, সহ-সাধারণ সম্পাদক কয়েছ বাঙ্গালী, সুহেল সুমন, বেলাল আহমদ খান, জাহাঙ্গীর আলম, বিল্লাল আহমদ, সাঈদ মামুন, রুবেল আলম, নাভেদ চৌধুরী,প্রচার সম্পাদক- আবুল কালাম আজাদ , মাহিন, ক্রিড়া সম্পাদক- মুজিব আহমদ, সাকিল, শামীম, কুদ্দুছ, সাদেক, জামিল, সহ-অর্থ সম্পাদক জসিম আহমদ, এহিয়া, মাছুম, আব্দুল্লাহ, মিনহাজ, শাহীন তালুকদার, শাহানুর, বাবলা প্রমুখ।

এ সংক্রান্ত আরও সংবাদ

বিজ্ঞাপন

আর্কাইভ

May 2018
S S M T W T F
 1234
567891011
12131415161718
19202122232425
262728293031  

সর্বশেষ খবর

………………………..

shares