সাবেক চেয়ারম্যানের বিরুদ্ধে কোম্পানীগঞ্জ সড়কে সরকারি জমি দখলের অভিযোগ

প্রকাশিত: 12:17 AM, May 21, 2018

সাবেক চেয়ারম্যানের বিরুদ্ধে কোম্পানীগঞ্জ সড়কে সরকারি জমি দখলের অভিযোগ

স্টাফ রিপোর্টার :: সিলেট সদর উপজেলার খাদিমনগর ইউপির সাবেক চেয়ারম্যান সিরাজুল ইসলামের বিরুদ্ধে সিলেট-কোম্পানীগঞ্জ সড়কের কাকুয়ারপাড়ে সড়ক ও জনপদ বিভাগের জমি দখল করে দোকান কোটা নির্মাণের পায়তারার অভিযোগ উঠেছে।

স্থানীয় এক বসতবাড়ির সামনে সরকারি জমি দখল করে দোকানকোটা নির্মাণের চেষ্টা করে চলাচলে বাধা সৃষ্টি ও হুমকি-ধামকির অভিযোগ এনে বিমানবন্দর থানায় অভিযোগ দায়ের করেছেন এক ভুক্তভোগি। অভিযোগের প্রেক্ষিতে পুলিশ ঘটনাস্থল পরিদর্শন করেছে।

কাকুয়াড়পাড়ের বাসিন্দা সংবাদকর্মী আফজালুর রহমান চৌধুরী জানান- চেয়ারম্যান থাকাবস্থায় খাদিমনগর ইউপির সাবেক চেয়ারম্যান সিরাজুল ইসলাম রাস্তা নির্মাণের জন্য আমাদের ৩ শতক ভূমি জোরপূর্বক নিয়েছেন। বার বার বিভিন্ন জনের কাছে এ বিষয়ে ধর্না দিয়েও কোন সূরাহা পায়নি। এখন তিনি আবার আমার বাড়ির সামনের সরকারি জমি দখল করে দোকানকোটা নির্মাণের পায়তারা করছেন। সেখানে বালু-পাথর ফেলে এবং বাঁশের বেড়া দিয়ে আমার ভাড়াটিয়াদের চলাচলে বাধা সৃষ্টি করছেন। জোরপূর্বক দখল ও চলাচলে বাধা সৃষ্টি নিয়ে কথা বলায় তিনি আমাদের নানাভাবে হুমকি-ধামকি ও ভয়ভীতি দেখাচ্ছেন। সরকারি জমি দখল রোধ ও পরিবারের সদস্যদের নিরাপত্তাবিধান নিশ্চিত করতে এ ব্যাপারে আমি বিমানবন্ধর থানায় লিখিত অভিযোগ দায়ের করেছি।
এ ব্যাপারে ঘটনাস্থল পরিদর্শন করে আসা বিমানবন্দর থানার এসআই রফিক জানান- অভিযোগের প্রেক্ষিতে আমি ঘটনাস্থল পরিদর্শন করেছি। উভয় পক্ষকে ডেকেছি এবং প্রাথমিকভাবে বলেছি, যেহেতু এটা সরকারি জমি, কেউ-ই ভোগ দখল করতে পারবেন না। এটি খোলা থাকবে।

এ সংক্রান্ত আরও সংবাদ

বিজ্ঞাপন

আর্কাইভ

May 2018
S S M T W T F
 1234
567891011
12131415161718
19202122232425
262728293031  

সর্বশেষ খবর

………………………..