সন্ধানী সিওমেক ইউনিটের ফ্রি হেলথ ক্যাম্প ও ইফতার মাহফিল

প্রকাশিত: ১:৫৭ পূর্বাহ্ণ, মে ২০, ২০১৮

সন্ধানী সিওমেক ইউনিটের ফ্রি হেলথ ক্যাম্প ও ইফতার মাহফিল

Sharing is caring!

সিলেট :: সন্ধানী সিলেট এমএজি ওসমানী মেডিকেল কলেজ ইউনিটের উদ্যোগে শনিবার (১৯ মে) ফ্রি হেলথ ক্যাম্প ও ইফতার মাহফিল অনুষ্ঠিত হয়েছে ।

হেলথ ক্যাম্পে ১৫০জন শিশুকে ফ্রি চিকিৎসা ও ঔষধ বিতরণ করা হয়। এছাড়াও বাগবাড়ী শিশু পরিবারের সবার অংশগ্রহণে ইফতার মাহফিলের আয়োজন করা হয়।

অনুষ্ঠানে উপস্থিত ছিলেন সিলেট এমএজি ওসমানী মেডিকেলের প্রাক্তন অধ্যক্ষ এবং সন্ধানী সিওমেক শাখার আজীবন সদস্য ডা. অছুল আহমেদ চৌধুরী ও নাসিমা চৌধুরী।

উপদেষ্টামণ্ডলী ডা. মেসবাহ আহমেদ অপু, ডা. জাবেদ মিনহাজ সিদ্দিকী, ডা. আরাফাত ইসলাম শুভ, ডা. প্রিয়াঙ্কা বিশ্বাস পিয়া, ডা. যারিন তাস্নিম যুথী, কামরুন নাহার মুক্তা, ডা. নওরীন, ডা. মাজহার হোসেন নাহিদ, ডা. ইফফাত আরা তামান্না, ডা. তাহসিনা বিনতে বাহার প্রিমা, ডা. পারমিতা বণিক, ইয়াহইয়া আহমেদ, সারিম বখতিয়ার বিন আলম, আয়াশা আক্তার নিঝুম।

এছাড়া আরও উপস্থিত ছিলেন-সন্ধানী সিলেট এমএজিও সমানী মেডিকেল কলেজ ইউনিটের কেন্দ্রীয় প্রতিনিধি সামিরা আকন্দ , সভাপতি মোহাম্মদ শাহজান আলী, সহ-সভাপতি লুৎফর রহমান মিলন ও সাধারণ সম্পাদক সালমা বেগম, যুগ্ম সাধারণ সম্পাদক আল আমিন এবং সাংগঠনিক সম্পাদক আহমেদ শাহরিয়ার।

৫৩তম ব্যাচের উপস্থিত ছিলেন বুশরাতুল জান্নাত( অর্থ সম্পাদক), আফসানা তিথি এবং নুসরাত।

৫৪ তম ব্যাচের শাহিদুজ্জামান শাহিদ (প্রচার ও প্রকাশনা সম্পাদক), আফরিন জাহান আইয়ুব (রোগীকল্যাণ সম্পাদক), তাজকির জামান শুভ( ড্রাগ ব্যাঙ্ক সম্পাদক),রাজিয়া সুলতানা টুম্পা , সিরাজাম মুনিরা এবং ফারিহা তাবাস্সুম ।

এছাড়া ৫৫ তম ব্যাচের রোদশী, তূর্ণা, রাহি, বিপাশা, শিবলি, সেঁজুতি, ইসরাত, সুখী এবং আফরিন।

এ সংক্রান্ত আরও সংবাদ

বিজ্ঞাপন

আর্কাইভ

May 2018
S S M T W T F
 1234
567891011
12131415161718
19202122232425
262728293031  

সর্বশেষ খবর

………………………..

shares