খালেদা জিয়া এতিমের টাকা আত্মসাৎ করেছেন : প্রতিনিধি সম্মেলনে মিসবাহ সিরাজ

প্রকাশিত: 4:24 PM, May 10, 2018

খালেদা জিয়া এতিমের টাকা আত্মসাৎ করেছেন : প্রতিনিধি সম্মেলনে মিসবাহ সিরাজ

সিলেট :: বাংলাদেশ আওয়ামী লীগের কেন্দ্রীয় সাংগঠনিক সম্পাদক এডভোকেট মিসবাহ উদ্দিন সিরাজ বলেছেন, বিএনপি চেয়ারপাসর্ন বেগম খালেদা জিয়া এতিমের টাকা আত্মসাৎ করেছেন। চুরি করেছেন। আজ জনগণ থেকে বিচ্ছিন্ন হয়েছেন। তাই এখন খালেদার জন্য কেউ চোখের পানি ফেলে না। বৃহস্পতিবার সকালে নগরীর মীরের ময়দানের একটি অভিজাত হোটেলে ডেমোক্রেসি ইন্টারন্যাশনালের আয়োজনে সিলেট মহানগর আওয়ামী লীগের প্রতিনিধি সম্মেলনের উদ্বোধন অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে তিনি একথা বলেন।
উপস্থিত নেতাদের ধন্যবাদ জ্ঞাপন করে তিনি বলেন, আওয়ামী লীগ বিশ্বের ১০/১৫ টি রাজনৈতিক রাজনৈতিক সংগঠনের মধ্যে একটি। এই আওয়ামী লীগ বাংলা ভাষার জন্য সঠিক নেতৃত্বসহ সকল ধরনের আন্দোলন সংগ্রামে অংশ নিয়েছে। বাংলাদেশের গণতন্ত্র প্রতিষ্ঠার জন্যে কাজ করছে। বাংলাদেশের মুক্তিযুদ্ধেও স্বপ্ন বাস্তবায়নে লড়াই করেছে, আন্দোলন করেছে। সেই ঐতিহাসিক রাজনৈতিক দল আজকে জাতির জনক বঙ্গবন্ধুর কন্যা শেখ হাসিনার নেতৃত্বে দেশ পরিচালনা করছে। বিএনপি-জামায়াতের সমালোচনা করে আওয়ামী লীগের কেন্দ্রীয় ওই নেতা বলেন, শেখ হাসিনার নেতৃত্বে চার নেতা ও স্বাধীনতা বিরোধীদের বিচার করছেন। অনুন্নত বাংলাদেশকে উন্নয়নশীল দেশে রূপান্তর করেছেন। সিলেট সিটি করপোরেশন নিবার্চন ঈদের পর অনুষ্ঠিত হবে জানিয়ে তিনি বলেন, সিটি করপোরেশন নির্বাচন এবং জাতীয় নির্বাচনকে সামনে রেখে প্রতিটি সেন্টার কমিটি গঠন করতে হবে। আর এটা রমজান মাসের মধ্যে তা করার আহ্বান জানান তিনি।
সকল মতবেদ ভুলে গিয়ে সবাইকে ঐক্যবদ্ধভাবে কাজ করার আহ্বান জানিয়ে তিনি বলেন, আমরা তৃণমূলের আওয়ামী লীগ ঐক্যবদ্ধ থেকে সেতুবন্ধন করে নির্বাচনী সকল কর্মকা- পরিচালনা করতে চাই। যারা সত্যিকারের আওয়ামী লীগকে বিশ্বাস করে তারাই আওয়ামী লীগকে নেতৃত্ব দেব বলেও মনে করেন তিনি।
সরকার পরিচালনা করতে গেলে বিভিন্ন অভিজ্ঞতার প্রয়োজন হয় জানিয়ে তিনি বলেন, আগামী নির্বাচনে দলীয় নেত্রী কাকে প্রার্থী করবেন, কাকে করবে না। সেটা দলীয় নেত্রীই ঠিক করবেন। দলীয় নেত্রীর উপর ভরসা আমাদের রয়েছে। আমরা শেখ হাসিনার নেতৃত্বে বাংলাদেশকে এগিয়ে নিতে চাই।
মহানগর আওয়ামী লীগের সভাপতি বদর উদ্দিন কামরানের সভাপতিতে শুরুতে স্বাগত বক্তব্য রাখেন- ডেমোক্রেসি ইন্টারন্যাশনাল সিলেট অঞ্চলের রিজিওনাল ম্যানেজার সুদীপ্ত চৌধুরী। মহানগর আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক এটি এম হাসান জেবুলের সঞ্চালনায় সম্মেলনে বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন- সিলেট মহানগর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আসাদ উদ্দিন আহমদ। ডেমোক্রেসি ইন্টারন্যাশনাল ডেপুটি রিজিওনাল কো-অর্ডিনেটর মোছাম্মদ রাহিমা বেগম প্রমুখ।
এছাড়াও নগরীর ২৭টি ওয়ার্ডের সভাপতি সাধারণ সম্পাদক কোষদক্ষ্যসহ নেতাকর্মীরা বক্তব্য রাখেন। অনুষ্ঠানে নির্বাচন, অভ্যন্তরীণ গণতন্ত্র, যোগ্য জনপ্রতিনিধি মনোনয়ন, প্রশিক্ষিত রাজনীতি কর্মী, শান্তিতে বিজয় ইত্যাদি বিষয়ে দলীয় আলোচনা উপস্থাপনা কর্ম পরিকল্পনা প্রস্তুতি ও বিভিন্ন সুপারিশ তুলে ধরা হয়। এছাড়াও অনুষ্ঠানে শপথ পাঠ করান মহানগর আওয়ামী লীগের সভাপতি বদর উদ্দিন কামরান।

এ সংক্রান্ত আরও সংবাদ

বিজ্ঞাপন

আর্কাইভ

May 2018
S S M T W T F
 1234
567891011
12131415161718
19202122232425
262728293031  

সর্বশেষ খবর

………………………..