স্বামী সিসিকের, স্ত্রী কেমডেন’র কাউন্সিলর

প্রকাশিত: ৫:৩২ অপরাহ্ণ, মে ৫, ২০১৮

স্বামী সিসিকের, স্ত্রী কেমডেন’র কাউন্সিলর

Sharing is caring!

নিজস্ব প্রতিবেদক: সিলেট সিটি করপোরেশনের (সিসিক) টানা তিনবারের কাউন্সিলর আজাদুর রহমান আজাদ। নগরের ২০ নম্বর ওয়ার্ডের কাউন্সিলর এই আওয়ামী লীগ নেতা। এবার স্বামীর পথ ধরে চলা শুরু তার স্ত্রী নাজমা রহমানের। তবে সিলেটে নয়, এখন যুক্তরাজ্যে ওয়েস্ট হ্যাম্পস্টেড’র কেমডেন কাউন্সিলর নাজমা রহমান।

বৃহস্পতিবার (৩ মে) যুক্তরাজ্য লেবার পার্টি মনোনীত ওয়েস্ট হ্যাম্পস্টেড কেমডেন কাউন্সিলর পদে নির্বাচিত হয়েছেন তিনি।

যুক্তরাজ্যে অবস্থানরত সিসিক কাউন্সিলর আজাদ সামাজিক যোগাযোগ মাধ্যমে স্ত্রীর বিজয়ে উচ্ছ্বাস প্রকাশ করে পোস্ট দিয়েছেন।

নাজমা রহমান যুক্তরাজ্যের স্থানীয় নির্বাচনে ব্রিটিশ লেবার পার্টির একজন প্রার্থী হিসেবে বিপুল ভোটে জয়লাভ করায় ব্রিটেনের সব ভোটারদের প্রতি কৃতজ্ঞতা জানান।

                        টিউলিপ সিদ্দিকির সাথে নাজমা রহমানসহ অন্যরা।

নির্বাচনী প্রচারণায় সহযোগিতার জন্য জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের নাতনি টিউলিপ সিদ্দিক এমপির প্রতি কৃতজ্ঞতা প্রকাশ করেন আজাদ। স্ত্রীর এই বিজয়কে তিনি ব্রিটেনে বসবাসরত বাঙালিদের উৎসর্গ করেন।

এদিকে, সিসিকের ২০ নম্বর ওয়ার্ড কাউন্সিলর আজাদুর রহমান আজাদের স্ত্রী নাজমা রহমান ব্রিটেনের কেমডেন কাউন্সিল স্থানীয় নির্বাচনে ওয়েস্ট হ্যাম্পস্টেড এলাকা থেকে কাউন্সিলর নির্বাচিত হওয়ায় অভিনন্দন জানিয়েছেন সিসিকের মেয়র আরিফুল হক চৌধুরী।

শুক্রবার (৪ মে) রাতে গণমাধ্যমে পাঠানো এক অভিনন্দন বার্তায় মেয়র বলেন, নাজমা রহমান যুক্তরাজ্যের ওয়েস্ট হ্যাম্পস্টেড এলাকার প্রবাসী বাংলাদেশিদের সমস্যা, অগ্রগতি ও সমৃদ্ধির লক্ষ্যে কাজ করবেন।

কাউন্সিলর আজাদের কর্মদক্ষতা ও রাজনৈতিক প্রজ্ঞাকে কাজে লাগিয়ে তার স্ত্রী নাজমা রহমান এক সময় ব্রিটেনে আরও গুরুত্বপূর্ণ স্থানে এগিয়ে যাবেন, এমন আশাবাদ ব্যক্ত করে তার সার্বিক সাফল্য কামনা করেন মেয়র আরিফুল হক চৌধুরী।

এ সংক্রান্ত আরও সংবাদ

বিজ্ঞাপন

আর্কাইভ

May 2018
S S M T W T F
 1234
567891011
12131415161718
19202122232425
262728293031  

সর্বশেষ খবর

………………………..

shares