কমলগঞ্জে কু-প্রস্তাবে রাজী না হওয়ায় বাড়ীতে আগুন দেয় দুর্বৃত্তরা

প্রকাশিত: ১১:৫৭ অপরাহ্ণ, মে ৫, ২০১৮

কমলগঞ্জে কু-প্রস্তাবে রাজী না হওয়ায় বাড়ীতে আগুন দেয় দুর্বৃত্তরা

Sharing is caring!

আলী হোসেন, মৌলভীবাজার :: কমলগঞ্জে কু-প্রস্তাবে রাজী না হওয়ায় বাড়ীতে আগুন লাগিয়ে এলাকা ছাড়া করা হয়েছে একটি পরিবারকে। এ মর্মান্তিক ঘটনাটি ঘটেছে উপজেলার মুন্সিবাজার ইউনিয়নের ২নং ওয়ার্ডে সরিষকান্দী গ্রামে। জানা গেছে- গত মঙ্গলবার রাত অনুমান ৩টার দিকে ঘুমিয়ে থাকা নন্দলাল রোহিদাশের ঘরে আগুন লাগিয়ে দেয় দুর্বৃত্তরা। এ সময় তাদের ঘরে রক্ষিত নগদ টাকা-খাটপালংসহ প্রায় অর্ধলক্ষাধিক টাকার মালামাল পুড়ে যায়।

জয়ন্তী রাণী রোহিদাশ ও দেওন্তী রোহিদাশ অভিযোগ করে বলেন- স্থানীয় রামপুর গ্রামের নীল মনি মালাকার দীর্ঘদিন যাবত আমাদের কু-প্রস্তাব দিয়ে আসছে এবং রাতের আধারে বাড়ীতে এসে নানান খারাপ খারাপ কথা বলতো। টাকা পয়সা দিবার লোভ-লালসা দেখাইতো। আমরা তার কু-প্রস্তাবে রাজী না হয়ে এই বাড়ী ছেড়ে বিগত ৪ মাস থেকে স্থানীয় নারায়নক্ষেত গ্রামের বিনদ রাম শব্দকরের বাড়ীতে বসবাস করে আসছি। ঘটনার আগের রাতে আমার ভাইকে নীল মণি মালাকার হুমকি-ধমকি দিয়ে বলে, “এই তোর ২ বোন (জয়ন্তী রাণী রোহিদাশ ও দেওন্তী রোহিদাশ) বাড়ীতে নাই কেন ? আমি বললাম টাকা দিব” তাদেরকে বাড়ীতে নিয়ে আস। তাতে আমার ভাই নন্দলাল রোহিদাশ রাজী না হওয়ায় মঙ্গলবার রাতে আমার ভাইয়ের বসবাসের ঘরে আগুন লাগিয়ে দেয় নীল মনি গংরা।

এ ঘটনায় কমলগঞ্জ থানায় একটি লিখিত অভিযোগ দায়ের করেছি। কমলগঞ্জ থানার এস আই কৃঞ্চ মোহন ঘটনার সত্যতা স্বীকার করে বলেন- ঘরে আগুন লাগিয়ে মালামাল পুড়ানোর ঘটনাটি সঠিক। সরেজমিন পরিদর্শন করেছি। তদন্ত শেষে আইনানুগ ব্যবস্থা গ্রহন করা হবে।

এ সংক্রান্ত আরও সংবাদ

বিজ্ঞাপন

আর্কাইভ

May 2018
S S M T W T F
 1234
567891011
12131415161718
19202122232425
262728293031  

সর্বশেষ খবর

………………………..

shares