‘সন্ধানী’ সিওমেক ইউনিটের কার্যকরী কমিটি গঠন

প্রকাশিত: ৮:৪৯ অপরাহ্ণ, মে ১, ২০১৮

‘সন্ধানী’ সিওমেক ইউনিটের কার্যকরী কমিটি গঠন

সিলেট :: ‘সন্ধানী’ সিলেট এমএজি ওসমানী মেডিকেল কলেজ ইউনিটের ২০১৮-১৯ সেশনের কার্যকরী কমিটি গঠিত হয়েছে।

রবিবার (২৯ ফেব্রুয়ারি) সামিরা আকন্দকে কেন্দ্রীয় প্রতিনিধি, মোহাম্মদ শাহ্জান অালীকে সভাপতি ও সালমা বেগমকে সাধারণ সম্পাদক করে ২৮ সদস্য বিশিষ্ট এ কমিটি গঠন করা হয়।

নবগঠিত কমিটির অন্যান্য দ্বায়িত্বপ্রাপ্তরা হলেন- সহ-সভাপতি মোঃ লুৎফর রাহমান, সহ-সাধারণ সম্পাদক আল আমিন, সাংগঠনিক সম্পাদক আহমেদ শাহরিয়ার উচ্ছ্বাস, অর্থ সম্পাদক বুশরা তুল জান্নাত, যুগ্ম অর্থ সম্পাদক ফারহানা ইয়াসমিন ও ফাইরুজ জান্নাত রাহী, ছাত্রকল্যাণ সম্পাদক রূপা বড়ুয়া, যুগ্ম ছাত্রকল্যাণ সম্পাদক ইসরাত জাহান ও শেখ ফাউজুল করিম, রোগীকল্যাণ সম্পাদক অাফরিন জাহান আইয়ুব, যুগ্ম রোগীকল্যাণ সম্পাদক তুর্না চৌধুরী ও রুপন দেবনাথ, প্রচার ও প্রকাশনা সম্পাদক মোঃ শাহিদুজ্জামান শাহিদ, যুগ্ম প্রচার ও প্রকাশনা সম্পাদক জুরানা বিনতে ইছমাইল ও এস. এম. মইনুল কবির, দপ্তর সম্পাদক- সানিয়া ইসলাম, যুগ্ম দপ্তর সম্পাদক শারমিন সিদ্দিকা, শিক্ষা, গবেষণা ও পরিসংখ্যান সম্পাদক রাজিয়া সুলতানা রিনি, যুগ্ম শিক্ষা, গবেষণা ও পরিসংখ্যান সম্পাদক- তারান্নুম তানজিলা খান তাশা, ডোনার ক্লাব ও সমাজকল্যাণ সম্পাদক সাবেরা চৌধুরী, ড্রাগব্যাংক সম্পাদক মোঃ তাজকির জামান ভূঞা, যুগ্ম ড্রাগব্যাংক সম্পাদক উপমা বড়ুয়া, কার্যকরী সদস্য- সানজিদা ভূইয়া বীথি, সেরাজাম মুনিরা, কাউছার আলী।

এছাড়াও সন্ধানী কেন্দ্রীয় পরিষদের সহ-সাধারণ সম্পাদক (১) হিসেবে কেন্দ্রীয় প্রতিনিধি সামিরা আকন্দ এবং মোহাম্মদ শাহ্জান আলী কেন্দ্রীয় যুগ্ম রোগী কল্যাণ সম্পাদক নির্বাচিত হন।

Sharing is caring!

বিজ্ঞাপন

আর্কাইভ

May 2018
S S M T W T F
 1234
567891011
12131415161718
19202122232425
262728293031  

সর্বশেষ খবর

………………………..