ভিশন ২০২১ বাস্তবায়নে বিএনএ কমিটিকে কাজ করতে হবে : এ.কে মাহবুবুল হক

প্রকাশিত: ১:১০ অপরাহ্ণ, মে ১, ২০১৮

ভিশন ২০২১ বাস্তবায়নে বিএনএ কমিটিকে কাজ করতে হবে : এ.কে মাহবুবুল হক

স্টাফ রিপোর্টার :: বাংলাদেশ নার্সেস এসোসিয়েশন (বিএনএ) সিলেট ওসমানী মেডিকেল শাখার নবনির্বাচিত কমিটির পক্ষ থেকে গতকাল সোমবার দুপুর সাড়ে ১২টায় সিওমেক হাসপাতালের কর্মকর্তা, চিকিৎসক ও কর্মচারীদের বিশেষ সম্মাননা স্মারক প্রদান অনুষ্ঠানের আয়োজন করা হয়।

নবগঠিত কমিটির সভাপতি শামীমা নাছরিনের সভাপতিত্বে প্রধান অতিথির বক্তব্যে হাসপাতালের পরিচালক বিগ্রেডিয়ার জেনারেল ডা. একে মাহবুবুল হক বলেন, নবগঠিত এ কমিটিকে আমি অত্যন্ত ডাইনামিক মনে করছি। সেবার লক্ষ্য নিয়ে রোগীদের পাশে দাড়াতে হবে। রোগীরা যাতে কষ্ট না পায়, সেভাবে তাদের সেবাযতœ করতে হবে। হাসপাতালের মান বাড়াতে সবাইকে দলমত নির্বিশেষে এক হয়ে কাজ করার আহ্বান জানান তিনি। সবশেষে তিনি কমিটির মঙ্গল কামনা করেন। তিনি আরো বলেন, বর্তমান শেখ হাসিনার সরকার স্বাস্থ্য সেবায় আমূল পরিবর্তন এনেছেন। এর অংশীদার হিসেবে ডিজিটাল বাংলাদেশ বিনির্মাণে ও শেখ হাসিনার ভিশন ২০২১ বাস্তবায়নে বিএনএ কমিটি অগ্রণী ভূমিকা পালন করবে।

বিশেষ অতিথির বক্তব্য রাখেন হাসপাতালের উপপরিচালক ডা. দেবপদ রায়, সহকারী পরিচালক ডা. আলা উদ্দিন আহমেদ, সিনিয়র স্টোর অফিসার, বিভিন্ন বিভাগের আবাসিক চিকিৎসক, আবাসিক সার্জন, নার্সিং কর্মকর্তা ও কর্মচারীবৃন্দ। এছাড়াও উপস্থিত ছিলেন বিপুল সংখ্যক চিকিৎসক নার্স এবং ৩য় ও ৪র্থ শ্রেণির কর্মকর্তা কর্মচারীবৃন্দ।

সভাপতির বক্তব্যে এসোসিয়েশনের সভাপতি শামীমা নাছরিন বলেন, সবার দোয়া ও আশির্বাদ নিয়ে আমরা যাত্রা শুরু করলাম। সবাইকে সাথে নিয়েই সবাইকে ভালো সেবা দেওয়ার চেষ্টা করব।

নবগঠিত কমিটির সাধারণ সম্পাদক ইসরাইল আলী সাদেক বলেন, যে কোন ধরণের গঠনমুলক সমালোচনা আমরা মেনে নেব এবং মতপার্থক্য পরিহার করে সবার দোয়া ও আশির্বাদ নিয়ে এবং সবাইকে নিয়ে ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালের সুনাম বজায় রাখব এবং নার্সিং পেশার যে কোন সমস্যার সমাধানে সহযোগীতা করব।

এর পূর্বে হাসপাতালের কর্মকর্তা, চিকিৎসক ও কর্মচারীদের বিশেষ সম্মাননা স্মারক প্রদান করা হয়। নার্সিং সুপাইভাইজার পরিমল বণিকের উপস্থাপনায় এসময় উপস্থিত ছিলেন এসোসিয়েশন সিওমেক’র সহ-সভাপতি নজরুল ইসলাম বাবলু, সিরাজুল ইসলাম, ভ্রান্তিবালা দেবী, জোবেদা খানাম, খাদিজা বেগম, যুগ্ম সাধারণ সম্পাদক সুলেমান আহমদ, সাহ-সাধারণ সম্পাদক জাহাঙ্গীর আলম, মোহাম্মদ ইউসুফ, সাংগঠনিক সম্পাদক অরবিন্দ চন্দ্র দাস, সহ-সাংগঠনিক সম্পাদক আমিনুল ইসলাম, আমিনুল ইসলাম, মহেশ বিশ্বাস, কোষাধ্যক্ষ নিলুফা ইয়াসমিন, সহ-কোষাধ্যক্ষ রেবা রাণী পাল, দপ্তর সম্পাদক ইমরান আহমদ তাপাদার, সহ-দপ্তর সম্পাদক শাহেনা আক্তার রেখা, প্রচার ও প্রকাশনা সম্পাদক চৌধুরী মো. সামছুল আলম, প্রচার ও প্রকাশনা সম্পাদক নাজির আলম, ক্রীড়া ও সাংস্কৃতিক সম্পাদক নুরুন্নাহার তালুকদার, সহ-ক্রীড়া ও সাংস্কৃতিক সম্পাদক উজ্জল দাস, বিজ্ঞন ও গবেষনা সম্পাদক একরামুল হক, সমাজ কল্যাণ বিষয়ক সম্পাদক মোঃ আব্দুল খালেক, সহ-সমাজ কল্যাণ বিষয়ক সম্পাদক সবিতা রানী দে, ধর্ম সম্পাদক জাহিদ মাহমুদ, সহ-ধর্ম বিষয়ক সম্পাদক রতœা রাণী দাশ, ছাত্র বিষয়ক সম্পাদক তারিক হাসান, সহ-ছাত্র বিষয়ক সম্পাদক মোঃ কিবরিয়া খোকন, কার্যকরী সদস্য মোমেনা বেগম, শ্যামলী বালা, কুমারী রুবী রানী, আনোয়ারা বেগম, নাছিমা আক্তার, সুমন চন্দ্র দেব, আব্দুল্লাহ আল মামুন, রেখা রানী, কল্যাণী দত্ত, সাদিয়া সুলতানা, পারভীন সুলতানা চৌধুরী, ভুইয়াজাদী মোসা. ত্বাইয়েবুনা আক্তার, শাহানারা খানম, কাকলী রানী পাল, লোকমান হোসেন খান, সজিব কুমার ভদ্র, ছাব্বির আহমদ তফাদার প্রমুখ।

Sharing is caring!

বিজ্ঞাপন

আর্কাইভ

May 2018
S S M T W T F
 1234
567891011
12131415161718
19202122232425
262728293031  

সর্বশেষ খবর

………………………..