বরইকান্দিতে জোড়া খুনের মামলায় ৪৯ আসামির জামিন নামঞ্জুর

প্রকাশিত: ৩:৩৬ অপরাহ্ণ, এপ্রিল ১৭, ২০১৮

বরইকান্দিতে জোড়া খুনের মামলায় ৪৯ আসামির জামিন নামঞ্জুর

Sharing is caring!

ক্রাইম সিলেট ডেস্ক : সিলেটের দক্ষিণ সুরমার বরইকান্দি এলাকায় দু’পক্ষের সংঘর্ষে নিহত হওয়া শ্রমিক লীগ ও যুবলীগ নেতা হত্যা মামলায় ৪৯জন আসামির জামিন নামঞ্জুর করে কারাগারে পাঠানো নির্দেশ দিয়েছেন আদালত।

মঙ্গলবার (১৭ এপ্রিল) দুপুরে সিলেট মেট্রোপলিটন ম্যাজিস্ট্রেট ১ মামুনুর রহমান সিদ্দিকীর আদালত  ৫১ আসামিকে তোলা হলে তাদের  মধ্যে বয়স বিবেচনায় দুইজনের জামিন মঞ্জুর করেন এবং ৪৯ জন আসামির জামিন নামঞ্জুর করে কারাগারে পাঠানোর জন্য পুলিশকে নির্দেশ দেন বলে সিলেটটুডে টোয়েন্টিফোরকে জানান সিলেট মহানগর পুলিশের সহকারী কমিশনার (প্রসিকিউশন) অমূল্য কুমার চৌধুরী।

জামিনপ্রাপ্তরা হলেন- বৃদ্ধ ও রোগাক্রান্ত ফটিক মিয়া ও হাবিব মিয়া। তবে তাৎক্ষণিক জামিন বাতিল হওয়া আসামিদের নাম পাওয়া যায়নি।

মামলার বরাত দিয়ে আদালত সূত্র জানায়, গত ৬ মার্চ সকালে সিলেটের দক্ষিণ সুরমা বরইকান্দি এলাকায় দু’পক্ষের সংঘর্ষ হয়। সংঘর্ষ চলাকালে কোম্পানীগঞ্জের তেলিখাল ইউনিয়নের চেয়ারম্যান আলফু মিয়ার পক্ষের লোকজনের গুলিতে বরইকান্দি ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি গৌছ মিয়া পক্ষের শ্রমিক লীগ নেতা মাসুক মিয়া ও যুবলীগ নেতা বাবুল মিয়া নিহত হন। গুলিবিদ্ধ ১৭ জনসহ আহত হন ২৫ জন।

এ দুই হত্যাকাণ্ডের ঘটনায় সেবুল আহমদ ও রাবেয়া বেগম বাদী হয়ে মামলা দায়ের করেন। এ দুই মামলায় হাজিরা দিতে আসেন ৫১ আসামি।

এ সংক্রান্ত আরও সংবাদ

বিজ্ঞাপন

আর্কাইভ

সর্বশেষ খবর

………………………..

shares