ওসমানী হাসপাতালে সাদেকের নেতৃত্বে নার্সিং অফিসারদের মতবিনিময় সভা

প্রকাশিত: ৯:৩২ অপরাহ্ণ, এপ্রিল ৯, ২০১৮

ওসমানী হাসপাতালে সাদেকের নেতৃত্বে নার্সিং অফিসারদের মতবিনিময় সভা

Sharing is caring!

সিলেট :: সিলেট এম এ জি ওসমানি মেডিকেল কলেজ হাসপাতালে নতুন কমিটি গঠনের লক্ষ্যে নার্সিং অফিসার ইসরাইল আলী সাদেক এর নেতৃতে সকল নার্সিং অফিসাদের নিয়ে ত-বিনিময় সভা অনুষ্ঠিত হয়েছে।

।মেডিকেলের সেমিনার কক্ষে সোমবার দুপুর ১ঘটিকায় সময় সেবা তত্ত্বাবধায়ক শিউলি আক্তারের সভপতিত্বে ও নাসিং কর্মকর্তা পরিমল বর্ণিক এর পরিচালনায় এ সভার আয়োজন করা হয়।

এসময় উপস্থিত ছিলেন নার্সিং কর্মকর্তা অরবিন্ধু , নার্সিং কর্মকর্তা শামিমা আক্তার , নার্সিং কর্মকর্তা ব্রন্তি দে, নার্সিং কর্মকর্তা রেখা ,নার্সিং কর্মকর্তা খাদিজা আক্তার, নাসিং কর্মকর্তা জুমুর, নার্সিং কর্মকর্তা শাহনা আক্তার, নার্সিং কর্মকর্তা কাকুলী রানী পাল, নাসিং কর্মকর্তা সবিতা প্রমূখ।

দীর্ঘ ১৮ বছর থেকে ওসমানী হাসপাতালের নার্সিং কমিটি না থাকায় একটি শক্তিশালী নার্সিং কমিটি গঠনের উদ্যোগ নেওয়া হয়। সভায় বক্তারা বলেন, এই কমিটির মাধ্যমে নার্সিং কর্মকর্তা আরো গতিশীল ভূমিকা রাখতে পারবেন। উন্নত সেবা প্রদানে নার্সিং কর্মকর্তাদের মধ্যে সমন্বয় সৃষ্ঠিসহ সব ধরনের উল্লেখ যোগ্য দায়িত্ব এবং কর্তব্য সম্পাদিত হবে। এ জন্য কমিটি গঠনে সকলের আনইরক প্রচেষ্ঠা ও সহযোগীতা কামনা করেন নেতৃবৃন্দ।

এ সংক্রান্ত আরও সংবাদ

বিজ্ঞাপন

আর্কাইভ

সর্বশেষ খবর

………………………..

shares