দক্ষিণ সুরমায় পরিবারের নিরাপত্তা চেয়ে থানায় জিডি

প্রকাশিত: 4:21 PM, April 8, 2018

দক্ষিণ সুরমায় পরিবারের নিরাপত্তা চেয়ে থানায় জিডি

ক্রাইম ডেস্ক :: ভূমি বিরোধকে কেন্দ্র ভূ-সম্পদ সহ পরিবারের জানমাল ও ইজ্জতের নিরাপত্তা চেয়ে দক্ষিণ সুরমা থানায় সাধারণ ডায়েরী করেছেন সিলেটের দক্ষিণ সুরমা উপজেলার তেতলী ইউনিয়নের কাড়ারপারের তেতলী (উত্তরপাড়া) নিবাসী আব্দুর রহিমের স্ত্রী মোছাঃ হেনা বেগম। জিডিতে একই ইউনিয়নের তেতলী বেটুয়ারপার গ্রামের মৃত মকর উল্লার ছেলে কামরুলকে বিবাদী করা হয়েছে। জিডি নং-২৪১, তাং- ০৪/০৪/২০১৮ইং।

জিডি সূত্রে জানা যায়, বাদী মোছাঃ হেনা বেগম জনৈক ছালেক আহমদের নিকট হতে বিগত ১৫/৭/২০১২ ইং তারিখে ১২২৭৭ নং সাফকাবালা দলিল মূলে দক্ষিণ সুরমা থানাধিন বানেশ^রপুর মৌজার জে.এল নং ১২৪, নামজারী খতিয়ান নং ৪৬০, এস.এ ১৪০, ১৪১, ১৪৩, ১৪৫নং দাগে .৭৫০ শতক ভূমি খরিদ সূত্রে মালিক ও দখলদার হয়ে নামজারি করে উক্ত ভূমিতে ঢেউটিনের বাড়ীতে তৈরী করে বসবাস করে আসছে। ইদানীং কতেক ভূমিখেকোর ছত্রছায়ায় কতেক ভাড়াটে সন্ত্রাসী নিয়ে প্রতিপক্ষ কামরুল কৌশলে হেনা বেগমের বাড়িটি দখল করার জন্য বিভিন্ন প্রকার অপচেষ্টা চালিয়ে যাচ্ছে। এছাড়াও তার স্বামী সহ পরিবারের সদস্যদেরকে রাস্তা-ঘাটে, হাটে-বাজারে সুযোগ প্রাণে মারা কিংবা মিথ্যা মামলায় জড়িয়ে সর্বশান্ত করে কৌশলে বর্ণিত ভূমি দখল করবে বলে প্রচার করছে।

এ অবস্থায় হেনা বেগম তার ভূ-সম্পদ সহ পরিবারের জানমালের নিরাপত্তা চেয়ে কামরুলকে বিবাদী করে দক্ষিণ সুরমা থানায় সাধারণ ডায়েরী করেছেন। বিজ্ঞপ্তি

এ সংক্রান্ত আরও সংবাদ

বিজ্ঞাপন

আর্কাইভ

সর্বশেষ খবর

………………………..