নরসিংদীতে ৬ ঘণ্টায় সড়কে ঝরলো ৯ প্রাণ

প্রকাশিত: ৮:২০ অপরাহ্ণ, এপ্রিল ৬, ২০১৮

নরসিংদীতে ৬ ঘণ্টায় সড়কে ঝরলো ৯ প্রাণ

Sharing is caring!

ক্রাইম সিলেট ডেস্ক : নরসিংদীতে ছয় ঘণ্টায় পৃথক তিনটি সড়ক দুর্ঘটনায় ৯ জন নিহত হয়েছেন। শুক্রবার সকাল ৮টা থেকে দুপুর ২টা পযর্ন্ত নরসিংদীর রায়পুরার চাচার বাঘ, সদর উপজেলার মাদবদী ও বাঘহাটায় এসব দুর্ঘটনা ঘটে।

এর মধ্যে সকাল ৮টার দিকে ঢাকা-সিলেট মহাসড়কের রায়পুরার চারারবাঘ যাত্রীবাহী বাসের চাপায় চার মোটরসাইকেল আরোহী নিহত হয়েছেন। নিহতরা হলেন- শিবপুরের ঘোড়ারগাও এলাকার সুলতান মিয়ার ছেলে ইয়ামীন (২৪), রায়পুরার মরজাল পশ্চিম পাড়ার মৃত হাফিজ উদ্দিনের ছেলে ডালিম (১৬), একই এলাকার সুরুজ মিয়ার ছেলে সোহাগ (১৭) এবং আসাদ মিয়ার ছেলে রমজান (১৬)। নিহতরা সবাই রাজমিস্ত্রির কাজ করতেন।

পুলিশ জানায়, কিশোরগঞ্জ থেকে ঢাকাগামী অনন্যা পরিবহনের একটি বাস ঢাকা যাচ্ছিল। গাড়িটি ঢাকা-সিলেট মহাসড়কের রায়পুরার চারাবাগে পৌঁছালে বিপরীত দিক থেকে আসা একটি মোটরসাইকেলের সঙ্গে ধাক্কা লাগে। এ সময় মোটরসাইকেলটি চার আরোহীসহ বাসের নিচে ঢুকে পড়ে। এতে ঘটনাস্থলেই তাদের মৃত্যু হয়।

রায়পুরা থানার ভারপ্রাপ্ত কর্মকতা (ওসি) দেলোয়ার হোসেন জানান,নিহতরা রাজমিস্ত্রির কাজ করতেন। কাজের জন্য তারা ভৈরব যাচ্ছিলেন। এ ঘটনায় থানায় মামলা দায়েরের প্রস্তুতি চলছে।

অপরদিকে দুপুর ২টার দিকে ঢাকা থেকে অগ্রদুত পরিবহনের একটি যাত্রীবাহী বাস ব্রাহ্মণবাড়িয়া যাওয়ার পথে মাধবদী পল্লীবিদুৎ অফিসের সামনে এসে ব্রেক ফেল করে। পরে বাসটি নিয়ন্ত্রণ হারিয়ে সড়কে থাকা একটি প্রাইভেটকারকে ধাক্কা দেয়। এতে প্রাইভেটকারটি ছিটকে মহাসড়কে একটি রিকশাকে ধাক্কা দেয়। এতে রিকশা আরোহী উত্তর বিরামপুর গ্রামের মদিনা থ্রি-পিসের মালিক মকবুল হোসেন (৪২), রিকশাচালক নয়ন মিয়া (২৫) ও পথচারী রতন মিয়া (৪০) নিহত হন।

এর কিছুক্ষণ আগে সদর উপজেলার বাঘহাটা বাগহাটা মসজিদের সামনে প্রাইভেটকার ও মোটরসাইকেলের মুখোমুখি সংঘর্ষে স্বামী-স্ত্রীর মর্মান্তিক মৃত্যু হয়েছে। ঢাকামুখী একটি প্রাইভেটকার বিপরীত দিক থেকে আসা একটি মোটরসাইকেলকে ধাক্কা দিলে মোটরসাইকেল আরোহী স্বামী-স্ত্রী ছিটকে পড়ে যান। তাদেরকে হাসপাতালে নেয়ার পথে দুজনই মারা যান। এলাকাবাসী প্রাইভেটকারটি আটক করলেও চালক পালিয়ে যায়।

নিহতরা হলেন- সদর উপজেলার মাধবদী বিরামপুর গ্রামের আমিনুল ইসলাম (৩৫), তার স্ত্রী মানসুরা বেগম (২৫)।

নরসিংদী সদর মডেল থানার উপ-পরিদর্শক (এসআই) তাপন জানান, সদর উপজেলার মাধবদী ও বাঘহাটায় পৃথক দুটি সড়ক দুঘটনায় স্বামী-স্ত্রীসহ পাঁচজন নিহত হয়েছেন।

এ সংক্রান্ত আরও সংবাদ

বিজ্ঞাপন

আর্কাইভ

সর্বশেষ খবর

………………………..

shares