নগরীর মিরাবাজারে মা-ছেলের মরদেহ উদ্ধার

প্রকাশিত: ২:৩৫ অপরাহ্ণ, এপ্রিল ১, ২০১৮

নগরীর মিরাবাজারে মা-ছেলের মরদেহ উদ্ধার

Sharing is caring!

নিজস্ব প্রতিবেদক :: সিলেট নগরীর মিরাবাজারস্থ খাড়পাড়ার মিতালী আবাসিক এলাকা থেকে মা ও ছেলের মরদেহ উদ্ধার করেছে পুলিশ। রোববার (১ এপ্রিল) বেলা ১২টার দিকে মিতালী ১৫/জে নম্বর বাসা থেকে তাদের মরদেহ উদ্ধার করা হয়। এসময় জীবিত উদ্ধার করা হয় ৫ বছরের একটি শিশুকে।

সিলেট মেট্রোপলিটন পুলিশের অতিরিক্ত উপ-পুলিশ কমিশনার (মিডিয়া) মুহাম্মদ আব্দুল ওয়াহাব মরদেহ দু’টি উদ্ধারের সত্যতা নিশ্চিত করেন।

মৃতরা হলেন, রোকেয়া বেগম (৪০) ও তার ছেলে রবিউল ইসলাম রূপম (১৬)। আর উদ্ধার করা শিশুটি রোকেয়ার মেয়ে রাইসা বেগম (৫)।

মৃত রোকেয়া বেগম বারুতখানা নিবাসী প্রবাসী হেলাল আহমদের স্ত্রী ও একজন পার্লার ব্যবসায়ী এবং মৃত রূপম এবছর এসএসসি পরীক্ষায় অংশগ্রহণ করে।

জানা যায়, রোকেয়া বেগম তার ছেলে ও মেয়েকে নিয়ে খাড়পাড়ার মিতালী আবাসিক এলাকার ১৫/জে নম্বর বাসার নিচতলায় ভাড়া থাকতেন। এদিকে তার স্বামী অসুস্থ থাকায় তিনি তার নিজ বাড়ীতেই থাকতেন।

মৃত রোকেয়ার ভাই জাকির হোসেন জানান, গত শুক্রবার সন্ধ্যা থেকে তিনি তার বোনের মোবাইল ফোন বন্ধ পাওয়ায় আজ বোনের বাসায় আসেন। বোনকে অনেক ডাকাডাকির পরও সারা না পেয়ে তিনি উপরতলায় মালিক সালমান হোসেনকে খবর দেন। পরে মালিকের কাছে থাকা একটি চাবি দিয়ে তিনি ঘড়ের ভিতরে ধুকেই দেখেন এক বিছানায় তার বোন রোকেয়া বেগম ও অন্য বিছানায় তার ভাগ্নে রূপমের লাশ পড়ে আছে। পরে তিনি পুলিশকে খরর দিলে পুলিশ এসে তাদের মরদেহ উদ্ধার করে।

এ সংক্রান্ত আরও সংবাদ

বিজ্ঞাপন

আর্কাইভ

সর্বশেষ খবর

………………………..

shares