অনৈতিক প্রস্তাব দিয়ে বাসায় আনাই ছিল তাদের পেশা

প্রকাশিত: ৬:০২ অপরাহ্ণ, মার্চ ৩১, ২০১৮

Sharing is caring!

ক্রাইম সিলেট ডেস্ক : মোবাইল ফোনে ব্যবসায়ীদের অনৈতিক প্রস্তাব দিত স্বামী পরিত্যক্ত মেয়েটি। প্রলোভনে পড়ে কেউ ফাঁদে পা দিলেই তাকে বাসায় আটকে রাখা হতো। এর পর আদায় করা হয় মোটা অংকের অর্থ।

রাজশাহীর পুঠিয়া থেকে এমন এক প্রতারকচক্রের চার সদস্যকে আটক করে পুলিশের হাতে তুলে দিয়েছেন স্থানীয়রা।

শুক্রবার গভীর রাতে উপজেলার বানেশ্বরবাজারের চেয়ারম্যানপাড়ার আয়েন উদ্দীনের বাড়ি থেকে তাদের আটক করা হয়।

আটকরা হলেন- চারঘাট উপজেলার হাবিবপুর গ্রামের মোসলেম উদ্দীনের স্বামী পরিত্যক্ত মেয়ে মৌটুসি বেগম (২৪), রাজশাহী মহানগরীর বোয়ালিয়া থানার হেতেম খাঁ এলাকার শওকত আলীর ছেলে শিলু পারভেজ (৪০), একই এলাকার আব্দুস সামাদের ছেলে পিয়াস (৩২) ও মিলন আহমদের ছেলে মিনহাজুল (২২)।

পুঠিয়া থানার এসআই ইফতেখার মো. আল আমীন জানান, ওই চক্রটি বানেশ্বরবাজারে স্বামী-স্ত্রী পরিচয়ে একটি বাড়িতে বসবাস করতেন। তারা দীর্ঘদিন ধরে বানেশ্বরসহ বিভিন্ন এলাকার ব্যবসায়ীদের মোবাইল ফোন নম্বর সংগ্রহ করত। পরে মেয়েটির মাধ্যমে ওই লোকজনদের সঙ্গে মোবাইলে সম্পর্ক করে অনৈতিক কাজের প্রস্তাব দিত। ওই ফাঁদে পড়ে যারা তাদের বাসায় আসে, তাদের জোরপূর্বক জিম্মি করে মোটা অংকের অর্থ আদায় করত।

এসআই জানান, একইভাবে গত ২৯ মার্চ রাতে প্রতিবেশী ভাড়াটিয়া আলফাজুল ইসলামকে বাসায় ডেকে আনে চক্রটি। পরে তারা আলফাজুলকে জুসের সঙ্গে নেশাজাতীয় ওষুধ মিশিয়ে অচেতন করে তার বাড়ির মূল্যবান জিনিসপত্র হাতিয়ে নেয়।

ইফতেখার আরও জানান, এ ঘটনায় ক্ষিপ্ত হয়ে শুক্রবার রাতে স্থানীয়রা চার প্রতারককে পুলিশের হাতে তুলে দেয়। শনিবার দুপুরে তাদের আদালতের মাধ্যমে জেলহাজতে পাঠানো হয়।

বিজ্ঞাপন

আর্কাইভ

March 2018
S S M T W T F
 12
3456789
10111213141516
17181920212223
24252627282930
31  

সর্বশেষ খবর

………………………..

shares