সফল সাংবাদিক রনক হাসানের সাথে কিছুক্ষণ

প্রকাশিত: ১:২৯ অপরাহ্ণ, মার্চ ২৯, ২০১৮

Sharing is caring!

জাকির মনির এর স্ট্যাটাস থেকেঃ কপি খাওয়ার ফাঁকে প্রিয় ভাইয়ের মুগ্ধকর জন-প্রয়োজনীয় আলাপচারিতায় মধ্যমণিতে বহিঃপ্রকাশ হয় হৃদয়ে।প্রাণ ও প্রাচুর্যে ভরা মানুষটির প্রতি অতি অল্প সময়ে মধুর সেতুবন্ধনে আবদ্ব হয়েছি।

নিউজ ডেক্সের দৃর্শ্য কিছুক্ষণ অনুধাবন করে অবগত হলাম যে, সহকর্মী সহ সকলের প্রিয় মানুষটি বিপদে-আপদেও কাছে ছুটে যান নির্ভরতার প্রতীক হয়ে।

শৈশব থেকে লেখালেখির প্রতি টান ছিলো উনার, সময়ের ব্যবদানে আজ তিনি পেশাগত জীবনে একজন সফল ব্যাক্তিত্ব।

সাংবাদিকতার বাইরে চিরাচরিত আবেগ অনুভূতি ও ভালোবাসা’র আপন ঠিকানা মৌচাকের সেই মুক্তমনা পরিবেশের কপি হাউজ।

যান্ত্রিক নগরীতে পেশাগত কাজের অন্তরালে নিজেকে সমাজে অন্যভাবে উপস্থাপন করেছেন আন্তরিকতা ও ভালোবাসার দিয়ে।

কিশোরগঞ্জের ভূমি’তে জন্মগ্রহণ করলেও পরিবারের কর্মময় জীবনের প্রয়োজনে তাগিদে রাজধানী চিরচেনা পুরাতন ঢাকার বংশালে বসতিস্থাপন করেন বহু আগে।ব্যাস্ত শহরে’ই শিক্ষা জীবন সমাপ্ত করে কর্মজীবনের সূচনা হয় উনার।

মেধা ও মননে কর্মস্থলে অল্প দিনে অনন্য এক দৃষ্টান্ত স্থাপন করেছেন।পাশাপাশি জন-প্রয়োজনীয় বিষয়ে সফলতার সাথে কাজ করে মানুষের ভালবাসায় আবদ্ব হয়েছেন তিনি।

ইতিহাস, নিদর্শন, সামাজিক-সাংস্কৃতিক, প্রাকৃতিক, ঐতিহ্য, জীববৈচিত্র্য, বন্যপ্রাণী বিষয়ে উদ্ধুদ্ধকরণ গুরুত্বপূর্ণ প্রতিবেদন গনমাধ্যমে প্রচার করে ব্যাপক সুনাম অর্জন করেছেন মিডিয়া অঙ্গনে।

এতোক্ষন বলছিলাম সেই প্রিয় সহ-যোদ্বা ও প্রাণ-প্রিয় ভাই রনক হাসান এর কথা। বিশ্বজুড়ে জনপ্রিয় “বাংলা টিভি”র Senior Reporter এর দায়িত্বে আছেন News & Current Affairs বিভাগে।

পরিশেষে হৃদয়ের মনিকোটা থেকে দোয়া করি আমাদের এই সু-সম্পর্কের স্থায়িত্বকাল আমৃত্য সহ আপনার সুন্দর এবং দীর্ঘ-জীবন কামনা করি, আমিন।

এ সংক্রান্ত আরও সংবাদ

বিজ্ঞাপন

আর্কাইভ

March 2018
S S M T W T F
 12
3456789
10111213141516
17181920212223
24252627282930
31  

সর্বশেষ খবর

………………………..

shares