সিলেট রিজেন্ট পার্ক রিসোর্টে হামলা ভাংচুর: ম্যানেজার মোবারককে তলব

প্রকাশিত: ১০:০৮ অপরাহ্ণ, মার্চ ২৭, ২০১৮

সিলেট রিজেন্ট পার্ক রিসোর্টে হামলা ভাংচুর: ম্যানেজার মোবারককে তলব

Sharing is caring!

সিলেট রিজেন্ট পার্ক রিসোর্টের ম্যানেজার মোহাম্মদ মোবারক হোসেনকে খুঁজে পার্কে হামলা ও ভাংচুর চালিয়েছে মুখোশধারী সন্ত্রাসীরা। গতকাল ২৭ মার্চ সন্ধ্যা ৭টায় মুখোশধারী কিছু লোক দেশীয় অস্ত্র ও আগ্নেয়াস্ত্র নিয়ে রিসোর্টে হামলা করে। এসময় তারা ম্যানেজার মোবারকের নাম ধরে ডাকাডাকি করে ও তাকে মেরে ফেলার হুমকি দেয়।

জানা যায়, আজ মঙ্গলবার ১৫/২০ জনের মুখোশধারী সন্ত্রাসী দল দেশীয় অস্ত্র ও আগ্নেয়াস্ত্র নিয়ে  সিলেট রিজেন্ট পার্ক রিসোর্টে হামলা করে। হামলাকারীরা ম্যানেজার মোহাম্মদ মোবারক হোসেনের নাম উল্লেখ করে তাকে খোঁজাখুজি ও গালাগাল করে। অন্ধকার হওয়ায় মুখোশধারী কাউকে চেনা যায়নি। হামলাকারীরা রিসোর্টে ব্যাপক ভাংচুর ও তান্ডব চালায়। কয়েক রাউন্ড গুলি ছোড়ে। হামলায় রিসোর্টের কর্মকর্তা-কর্মচারী ও বেড়াতে আসা কিছু লোকজন আহত হওয়ার খবর পাওয়া গেছে। তাদেরকে তাৎক্ষণিক সিলেট এম.এ.জি ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালে প্রেরণ করা হয়েছে।

এ ব্যাপারে সিলেট রিজেন্ট পার্ক রিসোর্টের পরিচালক মিসবাহ উদ্দিন চৌধুরী বলেন, হামলাকারীরা দেশের বহুল আলোচিত ধর্ষণ মামলার আসামী শাফায়াতের লোকজন হবে। কারণ, ২০১৭ সালের ৮ মে বহুল আলোচিত আপন জুয়েলার্সের মালিকের ছেলে কলেজ ছাত্রী ধর্ষন মামলার প্রধান আসামী শাফায়াত ও তার বন্ধুরা সিলেট রিজেন্ট পার্ক রিসোর্টে এসেছিলো রুম ভাড়া নিতে আসে। এসময় মোবারক হোসেন তাদেরকে ছিনে ফেলেন। তাই মোবারক হোসেন তাদের রুমভাড়া দেননি। বরং পুলিশ প্রশাসনকে শাফায়াতের বিষয় জানালে পুলিশ ধর্ষক শাফায়াতকে সিলেট থেকে গ্রেফতার করে। গ্রেফতারের পর থেকে শাফায়াতের লোকজন রিসোর্টের ম্যানেজার মোবারক হোসেন ও তার পরিবারের গতিবিধি লক্ষ্য করেছিল।

তিনি বলেন, হামলাকারীরা এসময় রিসোর্টের ম্যানেজার মোবারক হোসেনের নাম ধরে তাকে খুজ করছিল। এতে স্পষ্ঠ বুঝা যায় যে, হামলাকারীরা ধর্ষক শাফায়াতের ভাড়াটে সন্ত্রাসী হবে।
মামলার ব্যাপারে জানতে চাইলে মিসবাহ উদ্দিন চৌধুরী বলেন, আগামীকাল পরিচালকবৃন্দের সভা বসবে। সভায় মামলার ব্যাপারে সিদ্ধান্ত নেওয়াহ হবে। নিরাপত্তার স্বার্থে রিসোর্ট পার্ক আপাতত বন্ধ রয়েছে।

এ সংক্রান্ত আরও সংবাদ

বিজ্ঞাপন

আর্কাইভ

March 2018
S S M T W T F
 12
3456789
10111213141516
17181920212223
24252627282930
31  

সর্বশেষ খবর

………………………..

shares