স্ত্রী সন্তানকে হত্যার হুমকি এসআই আমিনুলের বিরুদ্ধে অভিযোগ

প্রকাশিত: ২:১২ পূর্বাহ্ণ, মার্চ ২৫, ২০১৮

Sharing is caring!

ক্রাইম সিলেট ডেস্ক : পুলিশের উপ-পরিদর্শক (এসআই) স্বামীর কাছে স্ত্রীর মর্যাদা চেয়ে সংবাদ সম্মেলন করেছেন সানজিদা ইয়াসমিন রানী নামে এক গৃহবধূ। তিনি চাঁপাইনবাবগঞ্জ পৌর এলাকার বাসিন্দা। শনিবার সকাল ১০টায় চাঁপাইনবাবগঞ্জ প্রেসক্লাবে এ সংবাদ সম্মেলনে উপস্থিত ছিলেন এই দম্পতির শিশুপুত্রও।

লিখিত বক্তব্যে সানজিদা বলেন, শিবগঞ্জ থানায় কর্মরত অবস্থায় ২০০৮ সালে ভুল ঠিকানা দিয়ে এসআই আমিনুল ইসলাম তাকে বিয়ে করে। এরপর ২০০৯ সালের ২৯ আগস্ট তাদের ছেলে সন্তান জন্মলাভ করে।

তিনি বলেন, তাদের ছেলের বয়স ৯ বছর। ২০১২ সালের পর থেকে এসআই আমিনুল ভোষণ-পোষন দেয়া বন্ধ করে দেন। সে আমাকে প্রায় নির্যাতন এবং মারধর করতো।

সানজিদা বলেন, এর প্রতিকার চেয়ে রাজশাহী মেট্রোপলিটন পুলিশ (আরএমপি) কমিশনার বরাবর আবেদনপত্র দাখিল করি। চলতি বছরের ১৮ ফেব্রুয়ারি পুলিশ কমিশনার কার্যালয়ে জবানবন্দি শেষে ফেরার পথে রাজশাহীর আদালত পাড়ায় আমিনুল স্থানীয় কয়েকজন মাস্তান দিয়ে জোরপূর্বক অভিযোগ প্রত্যাহার করার জন্য কাগজে স্বাক্ষর এবং আমার সন্তানকে অপহরণের চেষ্টা করে।

বীরঙ্গনার কন্যা সানজিদা বলেন, সাধারণ মানুষের সহযোগিতায় পালিয়ে আসতে সক্ষম হই। আমাকে হুমকি-ধামকি অব্যাহত রাখায় গত ২১ মার্চ চাঁপাইনবাবগঞ্জ সদর মডেল থানায় একটি সাধারণ ডায়েরি (জিডি) করি।

তিনি বলেন, বর্তমানে অন্যের বাড়িতে কাজ করে সন্তানকে নিয়ে দুঃখ-কষ্টে জীবনযাপন করছি। এমনিক আমিনুল মাস্তান দিয়ে ছেলেকে অপহরণের হুমকি দেয়ায় নিরাপত্তার কথা ভেবে তার লেখাপড়া বন্ধ করে দিতে বাধ্য হয়েছি।

এব্যাপারে আরএমপি-তে কর্মরত এসআই আমিনুল ইসলামের দুটি মোবাইল ফোন নম্বরে যোগাযোগ করা হলে তার দু’টি সিমই বন্ধ পাওয়া যায়।

বিজ্ঞাপন

আর্কাইভ

March 2018
S S M T W T F
 12
3456789
10111213141516
17181920212223
24252627282930
31  

সর্বশেষ খবর

………………………..

shares