সুনামগঞ্জে আওয়ামী লীগের প্রথম সভায় আমন্ত্রণ পাননি অনেকে

প্রকাশিত: ২:০৪ পূর্বাহ্ণ, মার্চ ২৪, ২০১৮

Sharing is caring!

সুনামগঞ্জ প্রতিনিধি :: সুনামগঞ্জে জেলা আওয়ামী লীগের পূর্ণাঙ্গ কমিটির প্রথম সভায় আমন্ত্রণ না পেয়ে ক্ষুব্ধ হলেন অনেকে। শুক্রবার বিকালে জেলা আওয়ামী লীগের এই সভা অনুষ্ঠিত হয়। সভায় কেন্দ্রীয় আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক আহমেদ হোসেন উপস্থিত ছিলেন। ৭৫ সদস্যের নতুন কমিটির ২৭ জন সদস্য সভায় উপস্থিত ছিলেন।

দলীয় সূত্রে জানা গেছে, শুক্রবার বিকাল সাড়ে ৪ টায় জেলা আওয়ামী লীগের সভাপতি মতিউর রহমানের হাজীপাড়ার বাসভবনে এই সভা অনুষ্ঠিত হয়। সভায় কেন্দ্রীয় আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক আহমেদ হোসেন, জেলা আওয়ামী লীগের সভাপতি মতিউর রহমান ও সাধারণ সম্পাদক ব্যারিস্টার এম এনামুল কবির ইমন বক্তব্য রাখেন। সভায় ২৯ মার্চের পৌরসভা উপনির্বাচনে দলীয় নেতা-কর্মীদের আন্তরিকভাবে কাজ করার আহ্বান জানান কেন্দ্রীয় নেতা আহমেদ হোসেন। সভায় ৭৫ সদস্যের জেলা কমিটির ২৭ জন উপস্থিত ছিলেন।

শহরে অবস্থানরতরা ছাড়াও সভায় বিশ্বম্ভরপুর, জগন্নাথপুর, শাল্লাসহ অন্যান্য উপজেলার জেলা কমিটির সদস্যরা এসেছিলেন।
সভায় জেলা আওয়ামী লীগের অনেক সহসভাপতি, সম্পাদক ও সদস্য অনুপস্থিত ছিলেন জানিয়ে জেলা আওয়ামী লীগের সিনিয়র সহসভাপতি নুরুল হুদা মুকুট বলেন,‘আমি জেলা আওয়ামী লীগের সিনিয়র সহসভাপতি। আজ নতুন কমিটির প্রথম সভা, আমাকে সভাপতি এবং সাধারণ সম্পাদক কেউই জানাননি। সভার বিষয়টি কেবল আমি নয়, জেলা আওয়ামী লীগের যুগ্মসম্পাদক ছাতক পৌরসভার মেয়র আবুল কালাম চৌধুরীসহ অনেকেই জানেন না।

প্রথম সভায়ই তারা এই আচরণ করায় অনেকেই ক্ষুব্ধ হয়েছেন।’

জেলা আওয়ামী লীগের সভাপতি মতিউর রহমান বলেন,‘কোন নোটিশ ছাড়াই এই সভা হয়েছে, পৌরসভা উপ-নির্বাচন উপলক্ষে শহরে যারা উপস্থিত রয়েছেন বা যারা কাছাকাছি আছেন, তাদের সঙ্গে কেন্দ্রীয় সাংগঠনিক সম্পাদক আহমেদ হোসেন পরিচিত হতে চেয়েছিলেন। এটি আনুষ্ঠানিক কোন সভা নয়, আনুষ্ঠানিক সভা হবে পৌর নির্বাচনের পর।’

বিজ্ঞাপন

আর্কাইভ

March 2018
S S M T W T F
 12
3456789
10111213141516
17181920212223
24252627282930
31  

সর্বশেষ খবর

………………………..

shares