বিয়ে করছেন মুমিনুল

প্রকাশিত: ১:২১ অপরাহ্ণ, মার্চ ২৪, ২০১৮

Sharing is caring!

ক্রাইম সিলেট ডেস্ক : বিয়ে করতে যাচ্ছেন বাংলাদেশ টেস্ট ক্রিকেটের নির্ভরযোগ্য ক্রিকেটার মুমিনুল হক। তারুণ্যের সময় পার করে জীবনের নতুন অধ্যায় পা রাখতে যাচ্ছেন তিনি। জীবনের ২৬ টি বছরে ভক্তদের অনেক ভালোবাসা পেয়ে যাচ্ছেন নতুন ইনিংসের দিকে। আগামী বছর নিজের ২৭তম বসন্তেই প্রেমিকার সঙ্গে গাঁটছাড়া বাঁধবেন এই তারকা।

জীবনের এক নতুন ইনিংসের জন্য প্রস্তুত হচ্ছে মুমিনুল হক সৌরভ। জাতীয় দলের এ তারকা ক্রিকেটার বিয়ের পিঁড়িতে বসতে যাচ্ছে আগামী বছরই। এরই মধ্যে এনগেইজমেন্টও হয়ে গেছে। পাত্রী একটি বিশ্ববিদ্যালয়ে সম্মান দ্বিতীয় বর্ষে অধ্যয়নরত। তার হবু স্ত্রীর নাম ফারিহা। দু’জনের পছন্দকেই মেনে নিয়েছে পরিবার।

কিছু দিন আগেই পারিবারিকভাবে সম্পন্ন হয়েছে আংটি বদলের প্রক্রিয়া। এ বিষয়ে মুমিনুল বলেন, ‘বিয়ে তো একদিন করতেই হতো। আল্লাহর ইচ্ছাতে আগামী বছরই বিয়ের কাজটি সেরে ফেলবো। দুই পরিবারের পক্ষ থেকেই কিছুদিন আগে এনগেইজমেন্ট হয়েছে।’ অন্যদিকে গম্ভীর ও চুপচাপ থাকা মুমিনুল প্রেম করেই যে বিয়ে করছেন তা লুকাতে পারেননি তিনি। পরিবারের পছন্দ নাকি নিজের এমন প্রশ্নের জবাবে টেস্টের এ স্পেশালিস্ট ব্যাটসম্যান বলেন, ‘আমিই পছন্দ করেছি। পরে পরিবার থেকে সব কিছু ঠিক হয়েছে। ও এ এবার মিরপুরের একটি সরকারি বিশ্ববিদ্যালয়ে পড়ছে ম্যানেজমেন্টে দ্বিতীয় বর্ষে। আগেই সবার কাছে দোয়া চেয়ে নিচ্ছি যেন জীবনের বাকিটা সময় ভালো ভাবেই কাটাতে পারি।’

কক্সবাজারের এই ক্রিকেটার এ বছরই পা রাখছেন ২৭ বছরে। তাই ক্রিকেটের পাশাপাশি জীবনটাকেও গুছিয়ে নিতে এরই মধ্যে ঢাকায় একটি অ্যাপার্টমেন্ট কিনেছেন। সেখানে উঠেছেন প্রিয় বাবা-মাকে নিয়ে। সেই নতুন বাসাতেই এখন অপেক্ষা বউকে আনার। অন্যদিকে ২০১৩ সালে জাতীয় দলে অভিষেক হয়েছিল তার। এরপর থেকেই ধীরে ধীরে নানা চড়াই উৎরাই পেরিয়ে এখন দেশের টেস্টে অন্যতম সেরা ব্যাটসম্যান।

বিজ্ঞাপন

আর্কাইভ

March 2018
S S M T W T F
 12
3456789
10111213141516
17181920212223
24252627282930
31  

সর্বশেষ খবর

………………………..

shares