রুবেলকে সমর্থন দিয়ে টুইটারে যা লিখলেন ব্রেট লি

প্রকাশিত: 10:59 PM, March 20, 2018

স্পোর্টস ডেস্ক :: নিদাহাস ট্রফির শ্বাসরুদ্ধ ফাইনালে শেষ বলে আরেকবার শিরোপার কাছে গিয়ে ফিরে আসতে হয় টাইগারদের। যে ম্যাচে শেষ ওভারের আগের ওভারে রুবেল একাই ২২ রান দেন। যার কারণে ম্যাচ হারের জন্য তাকে অনেকেই কাঠগড়ায় দাঁড় করিয়েছেন। কিন্তু এ ব্যাপারে একেবারেই ভিন্ন চিন্তায় রয়েছেন অস্ট্রেলিয়ার স্পিড স্টার ব্রেট লি।

সকলেই রুবেলকে দোষ দিলেও নারাজ কিংবদন্তি এই বোলার। রুবেলকে সমর্থন দিয়ে এক টুইট বার্তায় ব্রেট লিখেন, তোমার মাথা উঁচুতে রাখো রুবেল। তুমি তোমার সেরাটা দিয়ে চেষ্টা করেছিলে। আমি নিশ্চিত তোমার জন্য তোমার দেশ গর্বিত।

ফাইনালে হারের পরে সমর্থকদের কাছে সামাজিক যোগাযোগ মাধ্যমে ক্ষমা চেয়েছেন বিশ্বমানের পেসার রুবেল হোসেন। তা দেখে অস্ট্রেলিয়ান পেসার ব্রেট লি রুবেলকে সব সময় মাথা উঁচু রাখর জন্য এ কথা বলেন। রুবেলের ক্ষমা চাওয়ার বেদনার ভাষাটাও বুঝেতে পেরেছেন ব্রেট লি।

টুইটারে রুবেল লিখেছিলেন- আমি জানি এটি আমার ভুল। তবে সততার সঙ্গেই বলছি, আমি কখনও চিন্তা করিনি- একমাত্র আমার ভুলের কারণে এমন উইনিং সিচুয়েশন থেকে হারবে বাংলাদেশ। আমি আমার দেশের সবার কাছে ক্ষমা চাচ্ছি। দয়া করে আমাকে সবাই ক্ষমা করবেন।

ব্রেট লি নিদাহাস ট্রফিতে ধারাভাষ্যকার ছিলেন। অন্য দু’টি দেশের ধারাভাষ্যকাররা যেখানে স্পষ্টত বাংলাদেশের বিপক্ষে গিয়ে নানা মন্তব্য করেছেন, ব্রেট লি সেখানে সর্বোচ্চ নিরপেক্ষতার প্রমাণ দিয়ে বর্ণনা করে গেছেন খেলার ধারা। যা নতুন করে বাংলাদেশি ভক্তদের কাছে পরিচিত করেছে এ অস্ট্রেলিয়ান পেসারকে।

নিদাহাস ট্রফি শেষে লি রুবেল হোসেনের ইয়র্কারের দারুণ প্রশংসা করে বলেছেন, পুরো নিদাহাস ট্রফিতে যে ক’জন বোলার তার নজর কেড়েছে, রুবেল তাদের একজন এবং রুবেলের ইয়র্কার নিয়ে বিশেষভাবে উচ্ছ্বাস প্রকাশ করেন ব্রেট লি।

বিজ্ঞাপন

আর্কাইভ

March 2018
S S M T W T F
 12
3456789
10111213141516
17181920212223
24252627282930
31  

সর্বশেষ খবর

………………………..