গোয়াইনঘাটে বুগইলকান্দী স্কুল মাঠে মুজ্জামিল হত্যার দাবিতে প্রতিবাদ সভা

প্রকাশিত: 1:58 AM, March 18, 2018

গোয়াইনঘাট প্রতিনিধি :: গোয়াইনঘাট উপজেলার বুগইলকান্দী স্কুল মাঠে, জৈন্তাপুরের লামনী গ্রামে ভন্ড মাজার পূজারী আটরশীর ভক্তদের হামলায়ে শহীদ মুজাম্মিল হত্যার প্রতিবাদে ও সর্বস্তরের তৌহিদী জনতার ঈমান আক্বীদা সংরক্ষণের লক্ষ্যে
ঈমান আক্বীদা সংরক্ষণ কমিটি মনরতল বাজার আঞ্চলিক শাখার উদ্যোগে গত ১৬ মার্চ রোজ শুক্রবার এক আলোচনা সভার আয়োজন করা হয়।

শায়খুল হাদীস মাওলানা আব্দুল হামীদ ইসলামাবাদীর সভাপতিত্বে ও হাফিজ মাওলানা শরীফ আহমদ এর পরিচালনায় প্রধান অতিথির বক্তব্য রাখেন সিলেট ৪ আসনে জমিয়ত ঘোষিত প্রার্থী শায়খুল হাদীস মাওলানা আতাউর রহমান।

তিনি বলেন, শত শত বছর ধরে ধার্মিক অঞ্চল বলে পরিচিত একটি স্থানের নাম হলো বৃহত্তর জৈন্তা। এখানকার মানুষ রাজনৈতিকভাবে বিভিন্ন দল মতের হতে পারে তবে ধার্মীকতার বেলায় সকলেই এক অভিন্ন।

কিন্তু ইহুদীদের মদতপৃষ্ট যে সব ভন্ড মাজার পূজারীরা জৈন্তায় অবস্থান করে বিভিন্নভাবে বিভিন্ন সময়ে জৈন্তার ধর্মীয় সম্প্রীতি নষ্ট করতে চায়। তাদেরকে জৈন্তা থেকে বাহির করে দেয়া হোক। এছাড়া যারা ওয়াজ মাহফিলের নামে আমন্ত্রন করে আলেম উলামাদের উপর হামলা করেছে এবং মুজাম্মিলকে হত্যা করেছে অনতিবিলম্বে তাদেরকে গ্রেফতার করতঃ বিচারের আওতায় আনা হোক নতুবা তৌহিদী জনতা সারা বাংলাদেশে হরতাল ডাকতে পারে।

আরো বক্তব্য রাখেন:-মাওলানা আব্দুল খালীক সুলতানপুরী, মাওলানা লুকমান আহমদ, হাজী মুহাম্মদ আলী, ডা.ফারুক আহমদ, মুফতি আমীর আহমদ, মুফতি তাজুল ইসলাম, মাওলানা রায়হান উদ্দীন, ইসলাম মেম্বার, মাওলানা হেলাল আহমদ,আব্দুল গাফফার, মাওলানা আব্দুল্লাহ, মর্তুজ আলী, মাওলানা আতাউর রহমান, ডা. মাওলানা সালেহ আহমদ, মাওলানা বিলাল আহমদ, মাওলানা আনওয়ার, জাবের আহমদ, আল আমীন আস সাদীক, মাওলানা হেলাল আহমদ, মাওলানা আবুল হুসাইন, মাওলানা আবুল কালাম, মাওলানা ফয়জুল ইসলাম, হাফিজ হুসাইন আহমদ প্রমুখ।

এ সংক্রান্ত আরও সংবাদ

বিজ্ঞাপন

আর্কাইভ

March 2018
S S M T W T F
 12
3456789
10111213141516
17181920212223
24252627282930
31  

সর্বশেষ খবর

………………………..