দক্ষিণ সুরমায় সংঘর্ষে নিহতদের বাড়িতে গেলেন মিসবাহ সিরাজ

প্রকাশিত: ১২:৪৭ পূর্বাহ্ণ, মার্চ ১৬, ২০১৮

Sharing is caring!

ডেস্ক রিপোর্ট : সিলেটের দক্ষিণ সুরমার বরইকান্দিতে দুই গ্রামবাসীর সংঘর্ষে নিহত ইউনিয়ন স্বেচ্ছাসেবক লীগের সহ-সভাপতি মাসুক মিয়া ও স্বেচ্ছাসেবকলীগ নেতা বাবুল মিয়ার স্বজনদের দেখতে যান আওয়ামী লীগের কেন্দ্রীয় সাংগঠনিক সম্পাদক অ্যাডভোকেট মিসবাহ উদ্দিন সিরাজ। বৃহস্পতিবার বিকেলে তিনি বরইকান্দি তিন নং রোডস্থ নিহতদের বাড়িতে গিয়ে স্বজনদের সাথে কথা বলেন। এসময় তিনি ওইদিনের সংঘর্ষে আহতদের সাথেও দেখা করে তাদের চিকিৎসার খোঁজ খবর নেন।
তুচ্ছ ঘটনাকে কেন্দ্র করে গত ৭ মার্চ সকালে বরইকান্দি ১০ নং রোড এবং ৩ নং রোডের বাসিন্দাদের মধ্যে দফায় দফায় সংঘর্ষ হয়। এ সময় উভয় পক্ষের বসত বাড়িতে ভাঙচুর ও লুটতরাজের ঘটনাও ঘটে। এ ঘটনায় নিহত হন দুজন। আহত হন শতাধিক।
অ্যাডভোকেট মিসবাহ সিরাজ নিহতের বাড়িতে স্বজনদের সাথে দেখা করতে গেলে সেখানে হৃদয় বিদারক দৃশ্যের অবতারণা হয়। এসময় তিনি নিহতদের পরিবারকে শান্তনা দেন; পাশাপাশি আশ্বাস দেন সুষ্ঠু বিচারেরও। একই সাথে নিরীহ মানুষজনকে যেন এই ঘটনায় হয়রানি না করা হয় সেজন্যও প্রশাসনের সংশ্লিষ্টদের প্রতি আহ্বান জানান তিনি। সংঘর্ষে আহত উপজেলা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক গৌছ মিয়ার বাড়িতে গিয়ে ওই ঘটনায় আহতদের সাথে কথা বলেন।
পরিদর্শনকালে তার সাথে উপস্থিত ছিলেন- দক্ষিণ সুরমার উপজেলার চেয়ারম্যান আবু জাহিদ, উপজেলা আওয়ামী লীগের সেক্রেটারী হাজী রইছ আলী, আওয়ামী লীগ নেতা এম এ মতিন, জৈন্তাপুর উপজেলার আওয়ামী লীগের সাধারণ সম্পাদক লিয়াকত আলী, মোগলাবাজার ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান ফখরুল ইসলাম শায়েস্তা, অ্যাডভোকেট সৈয়দ শামিম আহমদ, ব্যবসায়ী ও শিক্ষা অনুরাগী ওয়াহিদুর রহমান ওয়াহিদ, কোম্পানীগঞ্জ উপজেলার ১নং পশ্চিম ইসলামপুর ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি শামীম আহমদ, দক্ষিণ সুরমা ফাঁড়ির ইনচার্জ এস আই কামাল হোসেন সরকার।

এ সংক্রান্ত আরও সংবাদ

বিজ্ঞাপন

আর্কাইভ

March 2018
S S M T W T F
 12
3456789
10111213141516
17181920212223
24252627282930
31  

সর্বশেষ খবর

………………………..

shares