গোয়াইনঘাটে মায়ের উপর নির্যাতনের দায়ে যুবলীগ নেতা আহমদ মুস্থাকিন গ্রেপ্তার

প্রকাশিত: 10:11 PM, March 1, 2018

গোয়াইনঘাট প্রতিনিধি :: সিলেটের গোয়াইনঘাট উপজেলা যুবলীগ’র আহব্বায়ক কর্তৃক জন্মদাত্রী মায়ের উপর নির্যাতন করায় যুবলীগ নেতার মা সিরাজুন নেছা বাদী হয়ে থানায় মামলা দায়ের করেছেন।

দিনদিন মায়ের উপর নির্যাতনের মাত্রা বৃদ্ধি পাওয়ার কারনে বুধবার (০১ মার্চ) রাতে নির্যাতিত সিরাজুন নেছা বাদী হয়ে গোয়াইনঘাট থানায় একটি মামলা দায়ের করেন। যার নং-০১ (০৩) ১৮।

এ ঘটনায় উপজেলা যুবলীগ’র আহব্বায়ক ২নং পশ্বিম জাফলং ইউনিয়নের রাজনগর গ্রামের মৃত এরশাদ আলীর পুত্র আহমদ মুস্থাকিন (৪০)-কে আটক করেছে থানা পুলিশ।

পুলিশ ও এজহার সূত্রে জানা যায়, রাজনগর গ্রামের মৃত এরশাদ আলীর স্ত্রী সিরাজুন নেছা (৭০)। বছর দু’এক আগে ৩ পুত্র সন্তানের মধ্যে পৈতৃক সম্পত্বি ভাগ-ভাটোয়ারা করে দেওয়া হয়। যুবলীগ নেতা আহমদ মুস্থাকিন নিজ বাসা ভাড়া দিয়ে সিলেট শহরের টিলাগড়ে একটি ভাসায় ভাড়া থাকেন। কিন্তু অন্য ২ ভাই প্রবাসে থাকার কারনে মা সিরাজুন নেছা প্রবাসে থাকা দুই ছেলের বাসায় থাকেন।

সম্প্রতি বড় ছেলের বসত ঘরের সামনে লাকড়ি রাখার জন্য একটি অস্থায়ী ঘর নির্মাণের জন্য মিস্ত্রি নিয়োগ করলে যুবলীগ নেতা আহমেদ মুস্তাকিন ঘর নির্মাণে বাঁধা দিয়ে নিজ মাকে অশ্লিল ভাষায় গালি-গালাজসহ ভয়-ভীতি প্রদর্শন করেন। একপর্যায়ে মুস্তাকিন ক্ষীপ্ত হয়ে মাকে প্রাণে হত্যার পর লাশ গুম করার হুমকি দেন। মা সিরাজুন নেছা নিরুপায় হয়ে বুধবার থানায় মামলা দায়ের করেন।

অপরদিকে, মুস্থাকিন দির্ঘদিন থেকে নিজ মায়ের উপর নির্যাতনের পাশাপাশি সমাজে বিভিন্ন সময়ে মায়ের নামে অনৈতিক কুৎসা রটিয়ে সমালোচনাও করেন তিনি।

মামলা ও আটকে বিষয়টি নিশ্চিত করেছেন গোয়াইনঘাট থানার ওসি (তদন্ত) হিল্লোল রায়। তিনি জানান, অভিযোগ পাওয়ার পরই উপজেলা যুবলীগ’র আহব্বায়ক আহমদ মুস্থাকিন (৪০)-কে আটক করে পুলিশ। বৃহস্পতিবার (০১ মার্চ) জেল হাজতে প্রেরণ করেছে।

বিজ্ঞাপন

আর্কাইভ

March 2018
S S M T W T F
 12
3456789
10111213141516
17181920212223
24252627282930
31  

সর্বশেষ খবর

………………………..